মহাসড়কে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ১৫
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

মহাসড়কে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ১৫

পরিবর্তন ডেস্ক ৯:৫৬ পূর্বাহ্ণ, মার্চ ২২, ২০২০

মহাসড়কে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ১৫

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পেদুয়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ১৫ জন।

শনিবার দিনগত রাত সোয়া ১০টায় লবণবোঝাই ট্রাক ও চার চাকার লেগুনার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজন হলেন- লোহাগাড়ার স্থানীয় সাংবাদিক কায়সার হামিদের দুই ভাই মোহাম্মদ বেলাল (২৩) ও জসিম উদ্দিন (২৫)। তারা আজিজ নগরের কোরবানিয়া ঘোনা এলাকার আব্বাস উদ্দিনের ছেলে।

নিহতদের মধ্যে একজন আজিজনগর কৃষি ব্যাংকের কর্মকর্তা রয়েছেন। অন্য হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, লবণবোঝাই একটি ট্রাক কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছিল। অপরদিকে যাত্রীবাহী একটি লেগুনা লোহাগাড়া থেকে চকরিয়ার আজিজ নগর যাওয়ার পথে পদুয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে গিয়ে রাস্তার পার্শ্বে খাদে পড়ে যায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন জানান, রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগড়ার চুনতি ফরেস্ট অফিস এলাকায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ১০ জন নিহত হন। গুরুতর আহত ৭ জনকে লোহাগাড়া স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করলে সেখানে আরো তিনজনের মৃত্যু হয়। আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর গভীর রাতে আরো দুজন মারা যান।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, লেগুনার চালক ছাড়াও ১৭ জন যাত্রী ছিল। চালকসহ ১৫ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পরপরই পুলিশ লবণবোঝাই ট্রাকটি জব্দ করেছে। তবে চালক ও সহকারী পালিয়ে যায়। খবর: ইউএনবি

এইচআর

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও