ছেলের আঘাতে বাবার মৃত্যু, হাসপাতালে মা
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | ১২ মাঘ ১৪২৮

ছেলের আঘাতে বাবার মৃত্যু, হাসপাতালে মা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১০:৫৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০২১

ছেলের আঘাতে বাবার মৃত্যু, হাসপাতালে মা
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলের আঘাতে বাবা ছুট্টু মিয়া (৬৫) নিহত হয়েছেন। সোমবার (৬ ডিসেম্বর) উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের ছেলে মনির হোসেনকে (৩০) আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মনির হোসেন বেড়তলা এলাকায় একটি ধানের মিলে কাজ করতেন। মালিকের কাছ থেকে অনেক টাকা নিলেও সোমবার কাজে যাচ্ছিলেন না তিনি। 

অন্যদিকে, পারিবারিক কলহের জেরে তার স্ত্রীও বাবার বাড়ি চলে যায়। যা নিয়ে কিছুটা অস্বস্তির মধ্যে ছিলেন মনির। এ সময় তার বাবা ছুট্টু মিয়া তাকে কাজে যাওয়ার জন্য বলায় তিনি তার সাথে বাকবিতণ্ডায় লিপ্ত হন। একপর্যায়ে মনির হোসেন ধান শুকানোর হাতুলি দিয়ে তার বাবাকে আঘাত করেন। এ সময় মনিরের মা তার স্বামীকে বাচাঁতে এগিয়ে আসলে তাকেও আঘাত করে মনির।

পরে ছুট্টু মিয়াকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রীও এখন জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। পরে খবর পেয়ে পুলিশ মনিরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। মনির হোসেন কিছুটা মানসিক সমস্যায় ভুগছিলেন বলেও জানা গেছে। 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনায় অভিযুক্ত মনির হোসেনকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

এসকে
 

আরও পড়ুন

আরও