বনানীতে ভবন থেকে পড়ে ঢাবির সাবেক ছাত্রীর মৃত্যু
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২ মার্চ ২০২১ | ১৮ ফাল্গুন ১৪২৭

বনানীতে ভবন থেকে পড়ে ঢাবির সাবেক ছাত্রীর মৃত্যু

পরিবতৃন ডেস্ক ১২:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

বনানীতে ভবন থেকে পড়ে ঢাবির সাবেক ছাত্রীর মৃত্যু
রাজধানীর বনানীতে বহুতল ভবন থেকে পড়ে আফরিন আহমেদ (২৭) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার বিকেল ৪টার দিকে বনানীর আউয়াল সেন্টারে এ ঘটনা ঘটে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, তাকে ভবনের উপর থেকে ফেলে হত্যা করা হয়েছে না কি তিনি নিজেই লাফিয়ে পড়েছেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম মিয়া গণমাধ্যমকে জানিয়েছেন, ‘লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে সেটি হত্যা না কি আত্মহত্যা।’

সংশ্লিষ্ট সূত্র জানায়, আউয়াল সেন্টারের ১৬ থেকে ১৮ তলা পর্যন্ত ডিজিকনের অফিস। ধারণা করা হচ্ছে, যেকোনো একটি তলা থেকে তিনি লাফ দিয়ে পড়ে গেছেন। রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলের মর্গে পাঠায়। আফরিন আহমেদের স্বামীও খবর পেয়ে ঘটনাস্থলে যান। তিনি পুলিশকে জানিয়েছেন, আফরিনের মাঝে কিছুটা অস্বাভাবিকতা ছিল। মুহূর্তে রাগ হয়ে যেতেন তিনি।

আফরিন আহমেদের বাড়ি নোয়াখালীতে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। মাত্র ১ সপ্তাহ আগে ডিজিকন নামের ওই প্রতিষ্ঠানে যোগ দেন তিনি। এক সপ্তাহ না পেরুতেই তার রহস্যজনক মৃত্যু হলো।

ওএস/এসকে/এইচআর

 

আরও পড়ুন

আরও