রাজধানী বাড্ডায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ১৪ মাঘ ১৪২৭

রাজধানী বাড্ডায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ঢামেক প্রতিনিধি ৫:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২০

রাজধানী বাড্ডায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
রাজধানীর বাড্ডায় সাহেদ মিয়া(১৬) নামের এক কিশোর এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।সোমবার(১৬নভেম্বর) সকাল আটটায় এ ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে স্বজনরা সকাল সাড়ে দশটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের বড় ভাই শাহীন জানান, শাহেদ গ্রামের বাড়িতে থাকতো সেখানেই লেখাপড়া করতো।বাসগাড়ি বাচামারা ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।করোনাকালীন স্কুল বন্ধ থাকায় গত দেড় মাস আগে গ্রাম থেকে ঢাকায় আসে।সকালে আমি অফিসে চলে যাই বাবা ও বাহিরে যায়। আম্মা বাসায় একা ছিল।

সবার অগোচরে তার রুমের দরজা বন্ধ করে ফ্যানের সাথে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেয়।পরে অচেতন অবস্থায় তাকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কি কারনে ফাঁস দিয়েছে বলতে পারেনি স্বজনরা। ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মৃত শাহেদ মাদারীপুর জেলার কালকিনি থানার আউলিয়ার চর গ্রামের হোটেল ব্যবসায়ী তোতা মিয়ার ছেলে।বর্তমানে উত্তর বাড্ডা হাজিপাড়া পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত।

এসবিসি

 

আরও পড়ুন

আরও