আইন সমিতি ও ইউনিভার্সেল মেডিকেলের সমঝোতা স্মারক স্বাক্ষরিত
Back to Top

ঢাকা, শনিবার, ৪ জুলাই ২০২০ | ১৯ আষাঢ় ১৪২৭

আইন সমিতি ও ইউনিভার্সেল মেডিকেলের সমঝোতা স্মারক স্বাক্ষরিত

জ্যেষ্ঠ প্রতিবেদক ১০:৫৬ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

আইন সমিতি ও ইউনিভার্সেল মেডিকেলের সমঝোতা স্মারক স্বাক্ষরিত
করোনার এই ক্রান্তিকালীন সময়ে সমিতির সদস্যদের স্বল্পমূল্যে ও নির্বিঘ্ন চিকিৎসাসেবা নিশ্চিত করতে ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হসপিটালের সঙ্গে বাংলাদেশ আইন সমিতির সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। শনিবার সন্ধ্যায় ভার্চ্যুয়াল এক অনুষ্ঠানে এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

বাংলাদেশ আইন সমিতির পক্ষে সমিতির সভাপতি ব্যারিস্টার সাজ্জাদ হোসেন এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হসপিটালের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ড. আশিষ কুমার চক্রবর্তী উক্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে অ্যাডভোকেট এস এম মুনীর, অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওসার, সিনিয়র জেলা জজ ড. মো. শাহজাহান সাজু, অ্যাডভোকেট ড. মোমতাজ উদ্দিন আহমেদ মেহেদি, অ্যাডভোকেট মো. আবদুন নুর দুলাল, অ্যাডভোকেট মো. কামরুজ্জামান আনসারী, অ্যাডভোকেট মঞ্জুর মোহাম্মদ শাহনেওয়াজ টিপু, এ কে এম আফজাল উল মুনীর, অ্যাডভোকেট মো. রুহুল কুদ্দুস কাজল, ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ, বাংলাদেশ সুপ্রীম কোর্টের ডিএজি শেখ সাইফুজ্জামান (জামান), অ্যাডভোকেট আবু হানিফ, মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহীদুল ইসলাম, পুলিশ সুপার মাহফুজ মামুন, এইচ এম শফিকুল ইসলাম আশিক, অ্যাডভোকেট মো. জুয়েল আহমেদ, মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী, বংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক আরিফ জামান ও অ্যাডভোকেট আবদুর রহিম ভার্চুয়ালি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যারিস্টার রিমি নাহরিণ ও অ্যাডভোকেট শিহাব সিরাজী। সমঝোতা স্মারক স্বাক্ষর শেষে করোনার এই সংকটকালীন সময়ে এরূপ সুবিধা প্রদানের জন্য বাংলাদেশ আইন সমিতির পক্ষে সমিতির সাধারণ সম্পাদক কেশব রায় চোধুরী ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসইউজে

 

: আরও পড়ুন

আরও