রাজধানীর শ্যামপুরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
Back to Top

ঢাকা, রবিবার, ২৩ জানুয়ারি ২০২২ | ১০ মাঘ ১৪২৮

রাজধানীর শ্যামপুরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক ৪:০২ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২২

রাজধানীর শ্যামপুরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
রাজধানীর শ্যামপুরে সৌদি প্রবাসীর স্ত্রী সেতু রানী ঘোষ (২৮) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার (৯ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে সেতু রানীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন শ্যামপুর থানার উপ-পরিদর্শক এসআই সজীব সাহা বলেন, মৃতার স্বামী সৌদিতে থাকেন প্রাথমিকভাবে জানতে পেরেছি মৃতা শ্যামপুর ফরিদাবাদ শাশুড়ি পূর্ণিমা ঘোষের সঙ্গে একটি বাসায় ভাড়া থাকতো। 

পারিবারিক কলহের জেরে রোববার বিকেলে সবার অগোচরে শয়ন কক্ষে ফ্যানের সাথে কাপড় পেচিয়ে গলায় ফাঁস দেয়, সেতু রানীর ভাই ও স্বজনরা উদ্ধার করে গেন্ডারিয়া আজগরিয়া হাসপাতালে নিয়ে গেলে রাত ৯ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে রোববার দিবাগত রাত ১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

তিনি আরো বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পেলে ও তদন্ত সাপেক্ষে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। 

মৃতার বড় ভাই পীযূষ ঘোষ অভিযোগ করে বলেন, সাত বছর পূর্বে অজিত ঘোষ রনির সঙ্গে পারিবারিকভাবে বিবাহ হয় তাদের ঘরের ৬ বছর বয়সী শ্রুতি ঘোষ রাশি নামের এক কন্যা সন্তান রয়েছে। বোনের স্বামীর দেশের বাইরে থাকায় বোনের শাশুড়ি পূর্ণিমা রানী ও  ননদ সম্পা রানী সহ সাংসারিক ছোটখাটো বিষয় নিয়ে তার উপরে বিভিন্ন সময় মানসিক নির্যাতন করে। এই নির্যাতন সহ্য না করতে পেরে তার বোন আত্মহত্যা করেছে।

মৃতা সেতু রানী ঢাকার দয়গন্জের বাসিন্দা সৌদি প্রবাসীর অজিত ঘোষ রনির স্ত্রী। তার বাবার নাম শিবু ঘোষ। ২ ভাই ১ বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়।

এএইচএ
 

আরও পড়ুন

আরও