রায়েরবাজারে রিকশার গ্যারেজ দখল নিতে প্রতিপক্ষের গুলিতে আহত ২
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

>

রায়েরবাজারে রিকশার গ্যারেজ দখল নিতে প্রতিপক্ষের গুলিতে আহত ২

ঢামেক প্রতিবেদক ২:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ০৮, ২০২২

রায়েরবাজারে রিকশার গ্যারেজ দখল নিতে প্রতিপক্ষের গুলিতে আহত ২
রাজধানীর হাজারীবাগ রায়েরবাজারে রিকশার গ্যারেজ দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে দুই যুবক আহত হয়েছে। আহতরা হলেন, আরিফ হোসেন (৩২)ও মোঃ খোকন(৩৫) দুজনই রিক্সা ব্যবসায়ি।

শনিবার (৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় এ ঘটনাটি ঘটে।

আহত আরিফ জানান, রায়েরবাজার সাদেক খান রোডে সচিব গলিতে একটি গ্যারেজে আমার কয়েকটি রিক্সা থাকে। ঐ জায়গায় মালিক আমেরিকা প্রবাসী। এই গ্যারেজের জায়গাটি দখলের জন্য ওই এলাকার সন্ত্রাসী ব্রাদার্স মাসুদ, নজরুলসহ ৫/৬জন গ্যারেজে এসে রিকশা বের করতে বলে এবং ৬০হাজার টাকা অ্যাডভান্স ফেরত দিয়ে দিয়েছে আমাদের।

আমরা বলি কয়েকদিন সময় দাও কোন কথা না শুনে পরে ব্রাদার মাসুদ, নজরুলসহ এলোপাথাড়ি গুলি করে পালিয়ে যায় এতে আমরা দুজন গুলিবিদ্ধ হই। এমনটি অভিযোগ করেন আহত আরিফ।

হাসপাতালে নিয়ে আসা আহত আরিফের খালাতো ভাই বাবু জানান, আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেলের নেওয়া হয় পরে সেখান থেকে দুপুর দেড়টায় ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য আনা হয়।

সত্যতা নিশ্চিত করেন হাজারীবাগ থানার উপ-পরিদর্শক এসআই মহাসিন আলী বলেন, যতটুকু জানতে পেরেছি আহতদের একমাস আগেই গ্যারেজ ছেড়ে দেওয়ার কথা বলেছিল। খবর পেয়ে ঢামেকে এসে দেখতে পাই আরিফের বাম পায়ে গুলির চিহ্ন ও খোকনের পেটে গুলির চিহ্ন রয়েছে।

আহত দুজন ঢামেকে চিকিৎসাধীন রয়েছে। তবে কি কারণে ঘটনাটি ঘটেছে তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।

এএইচএ
 

আরও পড়ুন

আরও
               
         
close