ডেমরায় লরির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

>

ডেমরায় লরির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

ঢামেক প্রতিবেদক ৯:৪২ পূর্বাহ্ণ, জানুয়ারি ০৭, ২০২২

ডেমরায় লরির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত
রাজধানীর ডেমরার আমুলিয়ায় তেলবাহী লড়ির ধাক্কায় (পাঠাও) মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলের আরোহী সাফিউর রহমান হৃদয় (৩৫) আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারী) রাতে আনুমানিক সাড়ে নয় টার দিকে ঘটনাটি ঘটে। নিহতের কাছে থাকা ন্যাশনাল আইডি কার্ড দেখে তার নাম পরিচয় জানা যায়। নাম- হুমায়ুন (৪০) শ্যামপুর মিরহাজিরবাগ আফতাব হোসেনের ছেলে।

খালাতো ভাই মোঃ নাবা জানান, তিনি (আহত ব্যাক্তি ) বারিধারা ডিওএইচ অবস্থিত "প্যাশন সোর্সিং " নামে বাংই হাউজ এর সিনিয়র মার্চেন্ডাইজার পদে চাকুরি করেন। কাজ শেষে রাইট শেয়ারিং (পাঠাও) যোগে তার ডেমরা স্টাফ কোয়ার্টার পাশে বাসায় যাওয়া পথে দূঘটনার শিকার হন তিনি। তার বাবার নাম আফজাল হোসেন। 

গুরুতর আহত অবস্থায় তাদের দু'জন কে সিএনজি অটোরিকশা চালক সোহেল রানা তাদের কে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রাত পোনে ১১টায় তাকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। 

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। 

তিনি বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত ব্যক্তির ঢামেকে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। 

এএইচএ
 

আরও পড়ুন

আরও
               
         
close