হাতিরঝিলে মাইক্রোবাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

হাতিরঝিলে মাইক্রোবাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

ঢামেক প্রতিনিধি ৬:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

হাতিরঝিলে মাইক্রোবাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত
রাজধানীর হাতিরঝিল মাই টিভি’র সামনে দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় মনির হোসেন (৫৫) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। পেশায় তিনি প্রাইভেটকার চালক।
বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর১টায় দিকে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দুপুর সোয়া দুইটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

জানা যায়,হাতিরঝিল মাই টিভির সামনে রাস্তায় বাইসাইকেল নিয়ে যাওয়ার সময় একটি দ্রুতগামী মাইক্রোবাস  বাইসাইকেলকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে উক্ত মাইক্রো যোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

মৃত ঘোষণা শুনে মাইক্রো চালক হাসপাতাল থেকে মাইক্রোবাসটি রেখে পালিয়ে যায়। 

সত্যতা নিশ্চিত করেন হাতিরঝিল থানার উপ-পরিদর্শক এসআই আল-ইমরান তিনি বলেন বাইসাইকেল আরোহী একটি মাইক্রোবাসের ধাক্কায় আহত হয় পরে ওই মাইক্রোচালক তাকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে । 

মৃতের ছেলে মাজহারুল ইসলাম সিয়াম জানায়,বাবা দুপুরে বাসা থেকে মগবাজারে তার মালিকের বাসায়  সাইকেলযোগে যাচ্ছিলেন।পথে হাতিরঝিলে দুর্ঘটনার শিকার হন। পরে হাসপাতালে এসে তাকে মৃত অবস্থায় দেখতে  পাই। 

মৃত মনির হোসেন চাঁদপুর জেলার শাহরাস্তি থানার লাকামতা গ্রামের মৃত হাজিল উদ্দিনের ছেলে। বর্তমানে দক্ষিণ বাড্ডা পরিবারের সাথে থাকত। দুই ছেলে দুই মেয়ের জনক ছিলেন তিনি। পেশায় তিনি ঝুমকার টেক্সটাইল কোম্পানির মালিকের প্রাইভেট কার চালক ছিলেন। 

এসবিসি 
 

আরও পড়ুন

আরও