পল্লবীতে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

পল্লবীতে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

ঢামেক প্রতিনিধি ৯:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

পল্লবীতে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা
রাজধানীর পল্লবীতে মাহি খান (১৪) নামে এক স্কুল শিক্ষার্থী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে মিরপুরের আদর্শ বিদ্যানিকেতন স্কুলের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ছিল।
বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনাটি ঘটে। ঘটনার পর পর স্বজনরা তাকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে রাত পৌনে ৮ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মৃতের চাচা আতাউর রহমান খান বলেন, মাহি আমার কাছে থেকে পড়াশুনা করতো। মাহির বাবা বাক প্রতিবন্ধী। তার মা তাদের ছোট রেখেই মারা গেছেন। বাবা মায়ের এক মাত্র সন্তান ছিল সে। সেই থেকে মাহি আমার বাসায় থাকে। 

তিনি বলেন, বুধবার কোচিংয়ে গিয়ে ছিল। কোচিং শেষে বাসায় এসে, কাউকে কিছু না বলে তার রুমে গিয়ে দরজা বন্ধ করে রাখে। বেশ কিছু সময় পর ডাকাডাকি করে কোন শব্দ না পেয়ে দরজার ছিটকানি ভেঙ্গে ভিতরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। 

তিনি বলেন,কি  কারণে এ ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে এখনো কিছু জানতে পারেননি। 

সত্যতা নিশ্চিত করেন  ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন মৃতদেহ টি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা কে অভিহিত করা হয়েছে। মাহি টাঙ্গাইল জেলার,মির্জাপুর উপজেলার নাগর পাড়া গ্রামের শফিকুর রহমানের মেয়ে। বর্তমানে, মিরপুর ৬ নম্বর সেকশনের সি ব্লকের চাচার বাসায় থাকতো। 

এসবিসি 
 

আরও পড়ুন

আরও