ডেমরায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত
Back to Top

ঢাকা, রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | ১১ আশ্বিন ১৪২৮

ডেমরায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

ঢামেক প্রতিবেদক ১০:৫৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

ডেমরায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত
রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ডেমরা কোনাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন যুবক।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মৃত মো. সোহেল (৩০) ডেমরা সানার পার পরিবারের সাথে থাকতেন তার বাবার নাম আজাদ মিয়া। এক মেয়ে সন্তানের জনক। পেশায় সুপার শপ ব্যবসায়ী।

আহতরা হলেন, সুমন মিয়া (২৭), সুমন (২৮) ও অভিন (২৯)।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে রাত পৌনে দুইটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিয়ে মৃতের বন্ধু রাসেল আহমেদ জানান, সোহেলের ছোট ভাই পাভেলের বিয়েতে গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। সানারপাড় রাতে অনুষ্ঠান শেষ করে ১০-১২ জন বন্ধু মিলে তারা মোটরসাইকেল নিয়ে এলাকায় ঘুরতে বের হয়। 

কোনাপাড়া এলাকায় পৌঁছালে তখন রাস্তায় কাদা থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দুটি মোটরসাইকেল ছিটকে পড়ে। এতে এক মোটরসাইকেল থাকা তিনজন এবং আরেক মোটরসাইকেল থাকা একজন গুরুতর আহত হয়। 

তিনি আরও জানান, মোটরসাইকেলে পেছনে সুমন মিয়া ও অভিনকে বসিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলো সোহেল নিজেই। আর একটি মোটরসাইকেল ছিলো আরেক সুমন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত তিন যুবক প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।

ঢামেক মর্গ সূত্রে জানা যায়, আইনি প্রক্রিয়া শেষে পুলিশের কাছে আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্বজনরা মৃতদেহ নিয়ে যান।

এইচআর
 

আরও পড়ুন

আরও