মায়ের সাথে বাবার খেলা দেখবে বিরুষ্কার মেয়ে
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

মায়ের সাথে বাবার খেলা দেখবে বিরুষ্কার মেয়ে

পরির্বতন ডেস্ক ১২:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

মায়ের সাথে বাবার খেলা দেখবে বিরুষ্কার মেয়ে
জন্মের আগে থেকেই সে একপ্রকার সেলিব্রিটি। এখন বয়স মাত্র দেড় মাস।বাবা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং মা অভিনেত্রী আনুশকা শর্মা। জনপ্রিয় এই জুটির একমাত্র মেয়ে ভামিকা। ছোট্ট ভামিকাকে নিয়ে উন্মাদনার অন্ত নেই অনুরাগীদের।এবার সেই ছোট্ট ভামিকা মায়ের কোলে বসে বাবার খেলা দেখতে হাজির হয়েছে স্টেডিয়ামে।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ভারত বনাম ইংল্যান্ডের তৃতীয় টেস্ট ম্যাচ চলছে গুজরাতে। বাবা হওয়ার পর পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে ময়দানে ফিরে ব্যাটন ধরেছেন বিরাট কোহলি। আহমেদাবাদেও খেলছেন তিনি। আর সেই উপলক্ষেই মেয়ে ভামিকাকে নিয়ে দেশটির মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। দেড় মাসের খুদেকে নিয়ে যাচ্ছেন, অতঃপর এই অতিমারী আবহে বিশেষ সুরক্ষা ব্যবস্থা তো অতি প্রয়োজন।

তাই বিরুষ্কার খুদের জন্য বিশেষ চার্টাড বিমানের ব্যবস্থা করা হয়েছিলো। তাতে করেই মেয়েকে নিয়ে মোতেরার স্টেডিয়ামে পা রাখলেন মা আনুশকা। আর সেই খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের উন্মাদনার অন্ত নেই। ভামিকাকে এক ঝলক দেখার ইচ্ছা। কারণ, জন্মের পর এযাবৎকাল মা-বাবা তার ছবি পোস্ট করেননি।

অনুরাগীরা বলছেন, বাবা বিরাট সম্ভবত তার পুঁচকে ছেড়ে থাকতেই পারছেন না। আর তাই ভামিকাও হাজির হয়েছে খেলা দেখতে।

ওএস/এসকে

 

আরও পড়ুন

আরও