বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নুসরাত
Back to Top

ঢাকা, সোমবার, ১ মার্চ ২০২১ | ১৭ ফাল্গুন ১৪২৭

বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নুসরাত

পরিবর্তন ডেস্ক ৪:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নুসরাত
বিবাহবিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরাত। ভারতের আনন্দবাজার ডিজিটালকে তিনি বললেন, নিখিল এবং তার সম্ভাব্য বিবাহবিচ্ছেদ নিয়ে আনন্দবাজার ডিজিটালে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ‘ভিত্তিহীন’। মঙ্গলবার এই সাংসদ-অভিনেত্রী বলেন, ‘এই খবর সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন! আমার আর নিখিলের বিবাহবিচ্ছেদ নিয়ে কোনো কথাই হয়নি’।

প্রসঙ্গত, সোমবার রাতে আনন্দবাজার ডিজিটালে প্রথম লেখা হয়েছিল, স্বামী নিখিল জৈন নুসরাতের কাছে বিবাহবিচ্ছেদ চাইছেন। মঙ্গলবার নুসরাতের বক্তব্য জেনে আনন্দবাজার ডিজিটাল যখন নিখিলের সঙ্গে আবার যোগাযোগ করে, তখন তিনি বলেন, ‘বিবাহবিচ্ছেদ নিয়ে এই মুহূর্তে কোনো কথা বলতে পারছি না। তবে সময় এলেই বলব’। অর্থাৎ, নিখিল ওই বিষয়ে ‘হ্যাঁ’ যেমন বলেননি, তেমনই সরাসরি ‘না’ও বলেননি।

প্রসঙ্গত, নিখিল এখন কলকাতার বাইরে রয়েছেন। শহরে ফিরে ওই বিষয়ে মুখ খুলতে পারেন বলে তার ঘনিষ্ঠরা মনে করছেন। তবে নুসরাত তার সম্ভাব্য বিবাহবিচ্ছেদের খবরকে নস্যাৎ করে দিলেও ওয়াকিবহালরা কয়েকটি বিষয় এড়িয়ে যেতে পারছেন না। প্রথমত, বেশ কিছুদিন ধরে নুসরাত-নিখিল একসঙ্গে থাকেন না। এই মুহূর্তে অভিনেত্রীর ঠিকানা তার বালিগঞ্জের বাড়ি। সেখানে মা, বাবা এবং বোনের সঙ্গেই থাকছেন তিনি। এমনকি, নুসরাতের জন্মদিনের অনুষ্ঠানেও নিখিল আসেননি। বরং দেখা গিয়েছে নুসরাতের ‘বন্ধু’ যশ দাশগুপ্তকে। কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারেও ছবির নায়িকা নুসরাতের সঙ্গে নিখিলকে দেখা যায়নি। উল্টে যশকে সঙ্গে নিয়েই তিনি সংবাদমাধ্যমের সামনে ধরা দিয়েছিলেন। ওয়াকিবহাল মহলের বক্তব্য, নিখিলের নুসরাতের ধারেপাশে না-থাকা আর যশের বেশি বেশি করে থাকাই বুঝিয়ে দিচ্ছে, নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্ক আর আগের মতো নেই।

ঘটনাচক্রে, নুসরাত-নিখিলের ইনস্টাগ্রামও বুঝিয়ে দিয়েছে তাদের সম্পর্কের ‘তাল কাটা’র কথা। ২০১৯ সালের জুন মাসে বিয়ের পর থেকেই নিখিল-নুসরাতের ‘পিডিএ’ অর্থাৎ, দু’জনের দু’জন সম্পর্কে ভালোবাসার প্রকাশ্য অভিজ্ঞান। কিন্তু এখন দু’জনের তালিকা থেকেই দু’জন ব্রাত্য। গত ৩ আগস্টের পর থেকে নুসরাতের ইনস্টায় একবারেও ভেসে ওঠেনি নিখিলের মুখ। বরং যশের সঙ্গে ঘনিষ্ঠতাই বেশি করে চোখে পড়েছে। অন্য দিকে, নিখিলও নুসরাতের সঙ্গে তোলা বেশ কিছু ছবি সরিয়ে দিয়েছেন নিজের প্রোফাইল থেকে। এখন সেখানে নুসরাতের সঙ্গে যশের যে ছবিগুলো দেখতে পাওয়া যায়, তা সবই বিয়ের পর পর তোলা। তবে নুসরাতের সঙ্গে সম্পর্কের ছেদ পড়লেও নুসরাতের পরিবারের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল। দিন কয়েক আগেই নুসরাতের বোন নুজহাত জাহানের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন তিনি। নুজহাত সেখানে ‘সব কিছুর জন্য ধন্যবাদ’ জানিয়েছিলেন জামাইবাবুকে। শুধু তাই নয়। নুসরাতের প্রতি ভালোবাসার কথাও আকারে ইঙ্গিতে গত ১৪ ফেব্রুয়ারি ‘ভালবাসা দিবস’-এর দিন বুঝিয়েছিলেন নিখিল। সেদিন একটি পোস্ট করেছিলেন তিনি। যার সারমর্ম ‘কেউ একজন বদলে গেলেও আমি একই আছি।’ ওয়াকিবহাল মহল এবং টলিপাড়ার লোকজনের বুঝতে অসুবিধা হয়নি, সেই ‘কেউ একজন’ আসলে কে।

এস/ইসি

আরও পড়ুন...
নুসরাতকে ডিভোর্স নোটিস পাঠালেন নিখিল

 

আরও পড়ুন

আরও