নুসরাতকে ডিভোর্স নোটিস পাঠালেন নিখিল
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২ মার্চ ২০২১ | ১৮ ফাল্গুন ১৪২৭

নুসরাতকে ডিভোর্স নোটিস পাঠালেন নিখিল

পরিবর্তন ডেস্ক ৩:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

নুসরাতকে ডিভোর্স নোটিস পাঠালেন নিখিল
জল্পনা শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। অবশেষে তা প্রকাশ্যে এল। স্ত্রী নুসরাত জাহানকে বিবাহবিচ্ছেদের নোটিস দিলেন নিখিল জৈন। অক্টোবরের পর থেকে নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরাতের সঙ্গে তার আর কোনো ছবি দেখা যায়নি। নুসরাতের প্রোফাইলেরও প্রায় একই পরিস্থিতি। এর মধ্যেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের সম্পর্ক নিয়েও গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে নুসরাতকে নোটিস দিলেন নিখিল।

মাসখানেক আগেই নিখিলের এক ইনস্টাগ্রাম পোস্টে ইঙ্গিত ছিল সম্পর্কের ভাঙনের। নিজের ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করে তাকে লিখতে দেখা গিয়েছিল, ‘কোনো মানুষ আপনার সঙ্গে যেমন ব্যবহার করবে সেটা তার কর্ম। আর আপনি তার উত্তর কীভাবে দেবেন তা আপনার কর্ম’। তার এমন পোস্টকে কেন্দ্র করে জল্পনা শুরু হয়ে গিয়েছিল, নুসরাত ও যশের উদ্দেশেই কি এই বার্তা দিলেন নিখিল?

গত বছর থেকেই শোনা যাচ্ছিল নুসরাত-নিখিলের সম্পর্ক ভাঙনের মুখে পড়েছে। এমনকী, নিখিলের সঙ্গে থাকছিলেনও না অভিনেত্রী-সাংসদ। ব্যক্তিগত কারণেই তিনি আলাদা থাকছেন বলে জানিয়েছিলেন নুসরাত। এর মধ্যেই তার রাজস্থান সফরের পর থেকেই শুরু হয় যশের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা জল্পনা। যদিও এই সব জল্পনাকে কার্যত উড়িয়ে দিতেই দেখা গিয়েছে নুসরাতকে। তিনি স্পষ্ট জানিয়েছিলেন, এর আগেও যশের সঙ্গে দু’টি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। তখন সিঙ্গলও ছিলেন। তেমন কিছু হলে তখনই হতে পারত।

এদিকে গত ১১ ফেব্রুয়ারি ব্রাত্য বসু পরিচালিত নুসরাত জাহান ও আবির চট্টোপাধ্যায় অভিনীত ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারে ফের নতুন করে গুঞ্জনের আগুনে ঘি পড়ে।। সেখানেই একসঙ্গে প্রিমিয়ারে দেখা যায় নুসরাত-যশকে। স্বামী নিখিল জৈনের সঙ্গে নয়, যশের সঙ্গে প্রিমিয়ারে নুসরাতকে দেখে শুরু হয় জল্পনা! যশের সঙ্গে সম্পর্কের জল তাহলে কোনদিকে গড়াচ্ছে? অবশেষে প্রকাশ্যে এল ভাঙনের ছবি। বিয়ের দু’বছর পূর্ণ হওয়ার আগেই স্ত্রীকে বিবাহবিচ্ছেদের নোটিশ দিলেন নিখিল।

এস/ইসি

 

আরও পড়ুন

আরও