বিগ বস ১৪-র বিজয়ী রুবিনা দিলায়েক
Back to Top

ঢাকা, সোমবার, ১ মার্চ ২০২১ | ১৭ ফাল্গুন ১৪২৭

বিগ বস ১৪-র বিজয়ী রুবিনা দিলায়েক

পরিবর্তন ডেস্ক ৪:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

বিগ বস ১৪-র বিজয়ী রুবিনা দিলায়েক
বিগ বস ১৪-র বিজয়ীর মুকুট পরলেন রুবিনা দিলায়েক। গায়ক রাহুল বৈদ্যকে পিছনে ফেলে বিগ বসের বিজয়ীর মুকুট ছিনিয়ে নেন রুবিনা। ২১ ফেব্রুয়ারি রাতে রুবিনা দিলায়েকের হাতে ট্রফি তুলে দেন শোয়ের সঞ্চালক সালমান খান। বিগ বস ১৪-র বিজয়ী হিসেবে রুবিনার নাম ঘোষণা হতেই আনন্দে উচ্ছল হয়ে ওঠেন টেলিভিশনের জনপ্রিয় তারকা। বিগ বসের শিরোপা জয়ের পর অনুরাগী এবং ভক্তদের ধন্যবাদ জনান রুবিনা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে দর্শকদের প্রত্যেককে ধন্যবাদ জানান টেলিভিশনের 'ছোটি বহু'।

গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে সোনালী রঙের গাউন পরে হাজির হন রুবিনা দিলায়েক। বিগ বসের ট্রফি হাতে নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। যেখানে রুবিনা বলেন, তিনি বলে বোঝাতে পারবেন না, কতটা খুশি হয়েছেন। অনুরাগী এবং ভক্তদের কী বলে ধন্যবাদ জানাবেন, তা বুঝে উঠতে পারছেন না। তবে প্রত্যেকে যদি তাদের পাশে না থাকতেন, সঙ্গে না থাকতেন, তাহলে তিনি বিজয়ীর মুকুট মাথায় পরতে পারতেন না।

এদিকে বিগ বসের ঘর থেকে বেরিয়ে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেন রুবিনা দিলায়েকের স্বামী অভিনব শুক্ল। যেখানে রুবিনার ছবি দেখিয়ে বলেন, তার স্ত্রীই বিগ বসের ১৪-তে জয়ী হবেন। এ বিষয়ে তার কোনো সন্দেহ নেই বলেও আত্মবিশ্বাসী সুর শোনা যায় অভিনবের গলায়।

প্রসঙ্গত বিগ বসের ঘরে হাজির হয়ে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বিস্ফোরক দাবি করেন। অভিনব এবং রুবিনা বলেন, বিগ বসের শো তাদের সম্পর্ক রক্ষা করেছে। বিগ বসের ঘরে আসার পর তাদের সম্পর্কের বাঁধন শক্ত হয়েছে। না হলে গত বছরের অক্টোবরেই তাদের বিচ্ছেদ হয়ে যেত বলে জানান অভিনব-রুবিনা। বিগ বসের ঘরে হাজির হয়ে তাদের সম্পর্ক নবরূপ নিয়েছে। নিজেদের সম্পর্ককে আরও সুন্দরভাবে এগিয়ে নিয়ে যেতে বিগ বসের শো তাদের সহায্য করেছে বলেও জানান রুবিনা-অভিনব।

ভিডিও দেখতে ক্লিক করুন...

ওএস/ইসি

 

আরও পড়ুন

আরও