রওশনকে ব্রেইনলেস বলেছে শ্রাবন্তী-পুত্র
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১ | ৪ মাঘ ১৪২৭

রওশনকে ব্রেইনলেস বলেছে শ্রাবন্তী-পুত্র

পরিবর্তন ডেস্ক ১১:৫৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

রওশনকে ব্রেইনলেস বলেছে শ্রাবন্তী-পুত্র
ব্যায়ামবিদদের নিয়ে বিস্ফোরক শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। ক্ষোভ প্রকাশের জন্য সিংহভাগ তারকার মতোই সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করতেই শুরু জল্পনা। কী লিখলেন টলিউডের এই স্টারকিড?

তিনি লিখেছেন, ‘এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কেই আর কিছু নেই।’

এখানেই থেমে যাননি অভিমন্যু। তাঁর সংযোজন, ‘বাস্তবে তাদের ভদ্রভাবে কথা বলার মতো ক্ষমতা নেই কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।’

মায়ের প্রাক্তন স্বামী অর্থাৎ রোশন সিংহকে ইশারা করেই নাকি অভিমন্যু ছুড়েছেন কটাক্ষের তীর। রোশন যে মস্ত বড় ‘জিম ফ্রিক’, সে কথা জানতে বাকি নেই কারো। শরীরচর্চার প্রতি ভালোবাসা থেকে একটি জিমও খুলে ফেলেছেন তিনি। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে দেখা যায় তার জিম সেশনের ঝলক। এই সূত্র ধরেই হিসাব মেলানোর চেষ্টা করেছেন অনেকে।

টলিপাড়ার দুষ্ট লোকেরা বলছেন, স্টোরিতে ‘বডি বিল্ডারস’, অর্থাৎ বহুবচনে লিখলেও আদপে অভিমন্যু এক জনকেই খোঁচা দিতে চেয়েছেন এই বার্তার মাধ্যমে। মায়ের প্রাক্তন স্বামী অর্থাৎ রোশন সিংহকে ইশারা করেই নাকি অভিমন্যু ছুড়েছেন কটাক্ষের তির।

কিছু দিন আগেই আনন্দবাজার ডিজিটালকে এক সাক্ষাৎকারে রোশন জানিয়েছিলেন শ্রাবন্তীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। অন্য দিকে, শ্রাবন্তীও নিজের কাজ নিয়ে ব্যস্ত। কিছু দিন আগেই নতুন ছবি ‘বিক্ষোভ’-এর একটি গানের শ্যুটিংয়ের জন্য উত্তরবঙ্গে উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দু’জনের প্রচ্ছন্ন ঝগড়াও আপাতত স্থগিত।

এবার প্রশ্ন, তা হলে রোশনের উপর কেনো চটলেন অভিমন্যু? সেই প্রশ্নের উত্তর যদিও এখনো অজানা।

ওএস/ইসি

 

আরও পড়ুন

আরও