তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ১৫ মাঘ ১৪২৭

তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

পরিবর্তন ডেস্ক ৪:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ
মহামারির মধ্যেই আবার বিয়ে করলেন হাবিব ওয়াহিদ। মঙ্গলবার দুপুরে হাবিব তার সোশ্যালমিডিয়া ফেসবুকে পোস্ট দিয়ে জানালেন, তিনি বিয়ে করেছেন। কবে, কখন বিয়ের কাজটি সেরেছেন, তা অবশ্য খোলাসা করে কিছু বলেননি। শুধু হাবিব তার ফেসবুক পোস্টে জানান, তার স্ত্রীর পারিবারিক নাম আফসানা চৌধুরী। এটি তার তৃতীয় বিয়ে।

ফেসবুকে বিয়ের খবর জানিয়ে হাবিব লিখেছেন, ‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে।’ ফেসবুকে হাবিবের এই পোস্টের নিচে তার ভক্ত-অনুরাগীরা তাদের শুভকামনা জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০০৩ সালে লুবায়না নামের এক তরুণীর সঙ্গে প্রথম বিয়ে হয় হাবিবের। মনের অমিলের কারণে প্রেমের সেই বিয়ে ভেঙে যায় অল্প সময়ের ব্যবধানে। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সেই সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

এদিকে ছেলের বিয়ের বিস্তারিত জানেন না বাবা ফেরদৌস ওয়াহিদও। তিনি এখন মুন্সিগঞ্জের বাড়িতে। হাবিবের বিয়ে নিয়ে সংবাদ মাধ্যমকে ইনি জানান, ‘আমিও শুনেছি, হাবিব বিয়ে করেছে।’ কখন কীভাবে কাকে করেছে তা আমিও জানি না।

ওএস/ইসি

 

আরও পড়ুন

আরও