কন্যাসন্তান হল অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ১৫ মাঘ ১৪২৭

কন্যাসন্তান হল অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির

পরিবর্তন ডেস্ক ১১:০০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

কন্যাসন্তান হল অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির
মুখ দেখে গর্ভের কথা বলে দিয়েছিলেন বাবাজি। আর তাই সত্যি হল! কন্যাসন্তান হল অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির। বেঙ্গালুরুর বিখ্যাত জ্যোতিষ পণ্ডিত জগন্নাথের পসার এবার আরও জমবে বলেই মনে করা হচ্ছে। এমন হাইপ্রোফাইল সদ্যোজাতের লিঙ্গ নির্ধারণ করে দিয়েছেন যে!

গত ২৭ অগস্ট প্রথম জুনিয়র বিরুষ্কার আগমনবার্তা এসেছিল। সেই থেকে গোটা দেশবাসীর অপেক্ষা। অভিনেত্রী অনুষ্কা শর্মা কী খাচ্ছেন? তিনি ক্লিনিকে গেলেন কি? স্বামী বিরাট কোহালি তাঁর পাশে নেই কেন? ইত্যাদি নানা প্রশ্নের উত্তরে নেট দুনিয়ায় চোখ রেখেছিলেন দেশবাসী।

সেই দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটল সোমবার বিকেল ৪টে ১২ মিনিট নাগাদ। প্রথম সন্তানের জন্মের কথা টুইটারে ঘোষণা করেছেন বিরাট নিজেই। আধঘণ্টার মধ্যেই পোস্টটির লাইক সংখ্যা প্রায় লাখ ছাড়িয়ে যায়। টুইটারে ট্রেন্ড শুরু হয় ‘হ্যাশট্যাগ বিরুষ্কা’।

এমনই মুহূর্তে মনে পড়ে যায় মাস কয়েক আগের কথা। পণ্ডিত জগন্নাথ ক্রিকেটার বিরাট কোহালি ও অভিনেত্রী-প্রযোজক অনুষ্কা শর্মার মুখ দেখে জানিয়েছিলেন, ‘কন্যাসন্তান হবে বিরাট-অনুষ্কার।’ তবে সঙ্গে এ-ও বুঝিয়ে দিয়েছিলেন যে সন্তানের লিঙ্গ যা-ই হোক না কেনো, সুস্বাস্থ্য পেলেই মঙ্গল। তাঁর ভাষায়, ‘কন্যা ও পুত্র, দু’ই-ই ঈশ্বরের কৃপা। তবে সমাজের বিভিন্ন স্তর ও ক্ষেত্রে এখন মহিলারা পুরুষদের চাইতে অনেকটা এগিয়ে রয়েছেন। আমার জ্যোতিষ গণনা অনুসারে বিরাট ও অনুষ্কার ঘরে কন্যাসন্তান আসবে বলেই মনে হচ্ছে।’ এক সংবাদসংস্থার মাধ্যমে এ খবর চাউর হয় সে সময়ে।

ওস/ইসি

 

আরও পড়ুন

আরও