বিতর্কে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ১৪ মাঘ ১৪২৭

বিতর্কে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস

পরিবর্তন ডেস্ক ৪:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

বিতর্কে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস
বিতর্কে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক ও তার দুই ভাই জো এবং কেভিন জোনাস। এক কৃষ্ণাঙ্গ মহিলার সাথে দুর্ব্যবহারের অভিযোগ উঠছে তাদের বিরুদ্ধে। টেইলর গ্যারন নামে এক কৃষ্ণাঙ্গ মহিলা নিজেই নিক সহ ‘জোনাস ব্রাদার্স’ এর বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, টেইলর গ্যারন এক টুইটে জানিয়েছেন, তিনি থ্যাঙ্কসগিভিং ডে-র প্যারেডে অংশ নিয়েছিলেন। যেখানে পারফর্ম করতে গিয়েছিল নিক ও তার ভাইদের গানের ব্যান্ড 'জোনাস ব্রাদার্স'। অনুষ্ঠানে 'জোনাস ব্রাদার্স'-এর সদস্যরা তার সাথে খারাপ ব্যবহার করেন বলে অভিযোগ। যদিও ঠিক কী ঘটেছে, তা স্পষ্ট করেননি টেইলর গ্যারন।

এখানেই শেষ নয়, আরও একটি টুইটে অস্পষ্ট ছবি শেয়ার করে টেইলর গ্যারন দাবি করেছেন, সে সময় তিনি 'জোনাস ব্রাদার্স' এর সাথে ছিলেন, তখনই ওই ছবিটি তোলা হয়। অনুষ্ঠান চলাকালীন বৃষ্টি পড়ছিল, তখনই  'জোনাস ব্রাদার্স' এর সদস্যরা তার সাথে দুর্ব্যবহার করেন।

টেইলর গ্যারন নামে ওই কৃষ্ণাঙ্গ মহিলার আরও দাবি, তার বাবাও  'জোনাস ব্রাদার্স' এর সদস্যদের পছন্দ করেন না। তার কথায়, তার বাবা হোটেল ও রেস্তোরাঁতে কাজ করেন। 'জোনাস ব্রাদার্স' এর সদস্যরা একবার তার বাবার তৈরি খাবার ৪ বার ফেরত পাঠিয়েছিলেন। যদিও এই অভিযোগের বিষয়ে নিক জোনাস ও তার দুই ভাই জো কিংবা কেভিন কেউই মুখ খোলেননি।

ওএস/এসকে

 

আরও পড়ুন

আরও