এবার ভারতীর কারণে বিতর্কে কপিলকে শর্মা
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১ | ৭ মাঘ ১৪২৭

এবার ভারতীর কারণে বিতর্কে কপিলকে শর্মা

পরিবর্তন ডেস্ক ১২:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০

এবার ভারতীর কারণে বিতর্কে কপিলকে শর্মা
মাদক মামলায় জামিনে মুক্ত রয়েছেন কৌতুকশিল্পী ভারতী সিং। মঙ্গলবার জেল থেকে বের হতে দেখা যায় ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে। জেল থেকে বের হওয়ার পর ভারতী কিংবা হর্ষকে এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করতে না দেখলেও, বিতর্কে জড়িয়েছেন কপিল শর্মা।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি এক টুইটার ব্যবহারকারী কপিলকে নিয়ে নিজের মত প্রকাশ করেন। জনৈক ওই ব্যক্তি বলেন, ভারতীর কী হল শেষ পর্যন্ত? যতদিন পর্যন্ত ভারতীকে গ্রেফতার করা হয়নি, ততদিন পর্যন্ত তিনি মাদক নিতেন না। কপিল শর্মার হালও একদিন ভারতী সিংয়ের মতো হবে বলে মন্তব্য করেন ওই ব্যক্তি। যা দেখার পর ক্ষেপে ওঠেন কপিল। তিনি পালটা মন্তব্য করেন ওই টুইটের।

কপিল বলেন, ওই ব্যক্তি যেন প্রথমে তার নিজের শার্ট তৈরি করেন। এমনকী, 'পহেলে আপনে সাইজ কি শার্ট সিলওয়া মোটে' বলে পালটা আক্রমণ করেন কপিল। পরে অবশ্য নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে ওই টুইট মুছে ফেলেন কপিল শর্মা। তা সত্ত্বেও বিতর্ক থামছে না। কপিল কীভাবে ওই ব্যক্তিকে 'বডি শেমিং' করলেন, তা নিয়ে জোরদার বিতর্ক শুরু হয়ে যায়।

অপরদিকে, ভারতী সিংয়ের মুম্বাইয়ের বাড়ি থেকে গাঁজা উদ্ধারের পর গ্রেফতার করা হয় তাকে। ভারতীর পাশাপাশি তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যা নিয়ে জোরদার বিতর্ক শুরু হয়ে যায়। এমনকী, মঙ্গলবার জামিন পাওয়ার পর জেল থেকে বেরিয়ে ভারতী এবং হর্ষ কীভাবে ক্যামেরা দেখে ভিক্ট্রি চিহ্ন দেখালেন প্রকাশ্যে, তা নিয়েও অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন।

ওএস/এসকে

 

আরও পড়ুন

আরও