অনির্বাণের বিয়ে নিয়ে যা বললেন মিথিলা
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ১৪ মাঘ ১৪২৭

অনির্বাণের বিয়ে নিয়ে যা বললেন মিথিলা

পরিবর্তন ডেস্ক ৩:২৫ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

অনির্বাণের বিয়ে নিয়ে যা বললেন মিথিলা
বিয়ে করছেন অনির্বাণ ভট্টাচার্য। আগামী ২৬ নভেম্বর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর সাথে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা। অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তার অগণিত মহিলা ভক্তদের মন ভাঙতে শুরু করেছে।

টালিউডের অন্যতম প্রথম সারির অভিনেতার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তার অনুরাগীদের পাশাপাশি নাকি মন খারাপ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়েরও। জনপ্রিয় এই অভিনেতার বিয়ের খবর সামনে আসার পর মুখ খুলেছেন সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি পোস্ট শেয়ার করেন সৃজিতের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা। যেখানে দেখা যায়, অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের খবর শুনে যেমন তার মহিলা ভক্তরা মন খারাপ করে বসে রয়েছেন, তেমনি মুখ ভার সজিতেরও। 'অনির্বাণ দার বিয়ের খবর নিতে না পারা কয়েকজন' বলে ওই ছবিতে ক্যাপশন যোগ করেন মিথিলা। যদিও পুরোটাই মজার ছলে। তবে অনির্বাণ ভট্টাচার্যকে নিয়ে সৃজিত-পত্নীর ওই পোস্ট দেখে হাসিতে ফেটে পড়েন তাদের অনুরাগীরা।

এদিকে আগামী ২৬ নভেম্বর মধুরিমা গোস্বামী এবং অনির্বাণ ভাট্টাচার্য আইনি বিয়ে সেরে ফেলবেন বলে জানা গেছে। পরিবর্তে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই জনপ্রিয় এই অভিনেতা বিয়ের অনুষ্ঠান করবেন বলে জানা গেছে।

ওএস/এসকে

 

আরও পড়ুন

আরও