দীর্ঘ বিরতি পর কাজে ফিরলেন শাহরুখ
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ | ১৩ অগ্রহায়ণ ১৪২৭

দীর্ঘ বিরতি পর কাজে ফিরলেন শাহরুখ

পরিবর্তন ডেস্ক ৪:২৬ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

দীর্ঘ বিরতি পর কাজে ফিরলেন শাহরুখ
বুধবার শাহরুখ খানের ভক্তদের জন্য এর চেয়ে ভালো খবর আর কি হতে পারত। মুম্বাইতে নিজের পরের ছবি 'পাঠান'-এর শ্যুটিং শুরু করেছেন শাহরুখ খান। যশ রাজ স্টুডিওতে দীর্ঘদিন পর একেবারে অন্য মেজাজে এবং অচেনা লুকে দেখা গিয়েছে বলিউড বাদশাকে। পাপারাৎজিরা শাহরুখে সেই ছবি শিকার করতে ছাড়েননি। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে শাহরুখের সেই ছবি। আর ভক্তরাও শাহরুখের শ্যুটিং সেটে ফেরার খবরে দারুণ খুশি।

ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, শাহরুখের ফ্যানক্লাবগুলো সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছে। এবং সেখানে জানা গিয়েছে যে, বুধবার থেকে পাঠান ছবির জন্য শ্যুটিং সেটে দেখা গিয়েছে শাহরুখকে। আরও জানা গিয়েছে, ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের ন্যারেশন শুনে দারুণ খুশি শাহরুখ। ফ্যান, রইস, যাব হ্যারি মেট সেজল থেকে জিরো, প্রতিটি ছবিই সারা জাগাতে ব্যর্থ। ২০১৮ সালে ডিসেম্বরে মুক্তি পেয়েছিল জিরো। তারপর নতুন কোনও ছবি সাইন করেননি অভিনেতা বা করলেও এখনও সরাসরি কিছু ঘোষণা করেননি।

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম। ২০২১ সালে শ্যুটিংয়ে যোগ দেবেন দীপিকা ও জন, তার আগে শাহরুখের শ্যুটিংয়ের কাজ শুরু হয়ে গিয়েছে। বলিউড সূত্রে আগেই জানা গিয়েছিলো, সিদ্ধার্থ আনন্দের পাঠানের শ্যুটিং যশ রাজ স্টুডিওতে শুরু হতে চলেছে। আন্ধেরির স্টুডিওতে নভেম্বরের শেষ থেকে কাজ শুরু করবেন শাহরুখ খান। আদিত্য চোপড়া এই ছবিটি আদ্যোপান্ত অ্যাকশন ভরপুর করতে চান। বুধবার সেই ছবিই নজর কেড়েছে নেটপাড়ার।

নিউ ইয়ারের ব্রেকের পর কাজে যোগ দেবেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম। পরিচালক সিদ্ধার্থ আনন্দ, যার হাতে তৈরি হয়েছিল 'ওয়ার' ছবিটি, তার হাতেই হয়তো তৈরি হবে শাহরুখের পরের ছবি। প্রযোজনায় থাকবে বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। তাদের ৫০ বর্ষপূর্তি উপলক্ষ্যে হয়তো এই ছবিরই ঘোষণা হবে 'পাঠান' ছবির নাম ।

ওএস/এসকে

 

আরও পড়ুন

আরও