আজ কাজল আগরওয়ালের বিয়ে
Back to Top

ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০ | ১৬ অগ্রহায়ণ ১৪২৭

আজ কাজল আগরওয়ালের বিয়ে

পরিবর্তন ডেস্ক ৪:০০ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

আজ কাজল আগরওয়ালের বিয়ে
দেওয়ালি শুরুর আগেই অভিনেত্রী কাজল আগরওয়ালের বাড়িতে। হবে না-ই বা কেন? আজ, শুক্রবার গৌতম কিচলুর সঙ্গে যে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। বিয়ের আগে বুধবার মুম্বইয়ের বাড়িতে হল কাজলের গায়েহলুদ এবং মেহেদির অনুষ্ঠান।

করোনার আবহে বিয়ে। ফলে সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধন্যবাদ দিয়ে রোহিত শেট্টির সুপারহিট ফিল্ম ‘সিংহম’-এর নায়িকা কাজল জানিয়েছিলেন, জাঁকজমকের বদলে বিয়েতে থাকবেন শুধু কাছের মানুষজন। মুম্বইয়ে তাঁর নিজের বাড়িতে গায়েহলুদের অনুষ্ঠানেও তাই হাতেগোনা অতিথিই উপস্থিত ছিলেন। উজ্জ্বল হলুদ রঙের চুড়িদার আর মানানসই ওড়নায় অনুষ্ঠানে দেখা গিয়েছে কাজলকে।

গায়েহলুদের অনুষ্ঠানের মতোই অতিরিক্ত জাঁকজমকহীন কাজলের পোশাক। পরনে গোলাপি ফুলের ছাপ দেওয়া হলদে চুড়িদারের সঙ্গে ছিল মানানসই মুক্তোর গয়না। আর মুক্তোর টায়রাতেও গোলাপির ছোঁয়া। হাতে-গলায় এবং কপালের ফ্লোরাল জুয়েলারিতেও ছিল সাদা মুক্তো ছড়ানো।

অনুষ্ঠানের আগে কাজলের উদ্যোগপতি হবু জীবনসঙ্গী গৌতম এসেছিলেন কালো রঙের জহরকোট চাপিয়ে। তবে অনুষ্ঠান শুরু হতে একেবারে অন্য সাজে দেখা গিয়েছে তাঁকে।

গায়েহলুদের অনুষ্ঠান শুরু হতেই চেকড সাদা কুর্তা ছেড়ে একেবারে ঘিয়ে রঙের পঞ্জাবি গায়ে চাপিয়েছিলেন গৌতম। মাঝেমধ্যে কাজলের সঙ্গে সেরে নিয়েছেন টুকটাক কথাবার্তাও। কাজলও বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছেন, ক্যামেরার সামনে পোজ দিয়েছেন।

গায়েহলুদের সাজাগোজার মাঝে চলেছে ছবি তোলা। তার ফাঁকেও অতিথিদের সামলেছেন কাজল। হিন্দি এবং তামিল ছবির নায়িকাকে বেশ রিল্যাক্সড লাগছিল সব ক্যামেরার লেন্সেই।

অনুষ্ঠান যতই সিগ্ধ, সাদামাটা হোক না কেন, কাজলের দিক থেকে যেন চোখ সরানো যায়নি। নীরজ পাণ্ডের ‘স্পেশাল ২৬’-এর অভিনেত্রীর দিকে তাক করে তখন একের পর ক্যামেরার ঝলকানি। তবে সব ফ্রেমেই যেন সমান স্বচ্ছন্দ লেগেছে কাজলকে।

গায়েহলুদে বন্ধুবান্ধবদের পাশাপাশি বড়দের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে তামিল ফিল্মের এই হিট নায়িকাকে। তাঁদের আশীর্বাদও নিয়েছেন।

বড়দের কাছে লক্ষ্মী মেয়ের মতো বসে থাকতে দেখা গেলেও অনুষ্ঠানে যে একেবারেই হুল্লোড় করেননি কাজল, তা নয়। বরং মূল অনুষ্ঠান শুরুর আগে এক ফাঁকে বেশ স্টাইলেই নেচে উঠলেন তিনি। রোদচশমা চড়িয়ে মিউজিকের বিট-এ মন খুলে এলিয়ে দিলেন নিজেকে।

গায়েহলুদে গৌতমের সঙ্গে নানা পোজে দেদার ছবিও তুলেছেন কাজল। সেই সঙ্গে বেশ হ্যান্ডসাম লাগছিল গৌতমকেও। গোলাপি ফুলে ছড়ানো ব্যাকগ্রাউন্ডে আভা ছড়িয়েছেন হবু দম্পতিও।

এই অনুষ্ঠানে হবু দম্পতির পাশাপাশি চোখে পড়েছেন কাজলের ঘনিষ্ঠ বন্ধুরাও। লেহঙ্গা-চোলি থেকে শুরু করে ফ্রোরাল ইন্ডিয়ান-ওয়েস্টার্ন আউটফিটে সকলেই নজর কেড়েছেন। গ্রুপ ফোটোসেশনেও স্মিত হাসিতে ধরা পড়েছেন কাজলের বন্ধুরা।

গায়েহলুদের পাশাপাশি মেহেন্দির অনুষ্ঠানও হয়েছে। মেহেন্দির ডিজাইন দেখাতে ডান হাতে কপালে আর বাঁ-হাত ছড়িয়ে দিয়েছেন ক্যামেরার লেন্সের দিকে। ভঙ্গিটা এমন যেন, ‘দেখো তো কেমন হয়েছে!’

অনুষ্ঠানে যাঁরা উপস্থিত থাকতে পারেননি, তাঁদের কথা ভুলে যাননি কাজল। এক ফাঁকে ভিডিও কল করে তাঁদের খোঁজখবর নিয়েছেন।
এর মধ্যে বিধি মেনে পুরোহিতের সামনে বসে মন্ত্রোচারণের মধ্যে গৌতমকে দেখা গিয়েছে অন্য সাজে। ইনস্টাগ্রামে সে ছবিও শেয়ার করেছেন গৌতম।

ঘিয়ে রঙের ফ্লোরাল পঞ্জাবি আর সাদা চাপকান পরিহিত গৌতমকে বেশ চোখে পড়ছিল। পুরোহিতের নির্দেশ মেনে অনুষ্ঠানের যাবতীয় আচার পালন করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যানেদের কাছে কাজল লিখেছেন, ‘আমাদের আনন্দের ছটায় মহামারী মৃদু আলো ফেললেও আমরা একসঙ্গে নতুন জীবন শুরু করতে পেরে উচ্ছ্বসিত।’

ওএস/ইসি

 

আরও পড়ুন

আরও