পরিবার থেকে বিচ্ছিন্ন হচ্ছেন সাইফ-কারিনা
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০ | ১১ অগ্রহায়ণ ১৪২৭

পরিবার থেকে বিচ্ছিন্ন হচ্ছেন সাইফ-কারিনা

পরিবর্তন ডেস্ক ২:২২ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

পরিবার থেকে বিচ্ছিন্ন হচ্ছেন সাইফ-কারিনা
শিগগিরই বড় অ্যাপার্টমেন্টে চলে যাবেন সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান। মুম্বইয়ের ব্যান্দ্রায় পতৌদিদের পুরনো ফ্ল্যাটে আর থাকতে চাইছেনা তারা। এবার নতুন ঘরে প্রবেশ করতে চলেছেন ‘সাইফিনা’।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ছোট্ট তৈমুর এখন বেশ কিছুটা বড় হয়ে গিয়েছে। ফলে এই মুহূর্তে তার সব সময় মায়ের দেখভালের প্রয়োজন হয় না। সেই কারণে এই সময় দ্বিতীয় সন্তানের চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেন সাইফ-করিনা। কারিনার দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পরই সাইফের পি আর টিমের পক্ষ থেকে জানানো হয়েছিলো সেই খুশির খবর।

ছোট্ট তৈমুর দাদা হতে চলছে, এই খবর পাওয়ার পরই মুম্বাইতে বড় বাড়িতে যাওয়ার পরিকল্পনা করেন সাইফ-কারিনা। সেই অনুযায়ী, ব্যান্দ্রায় আরও একটি বড় বিলাসবহুল অ্যাপর্টমেন্ট কেনার সিদ্ধান্ত নেন বলিউডের এই 'পাওয়ার কাপল'। যেখানে আগের তুলনায় আরও একটি বড় শোবার ঘর-সহ বেশি করে জায়গা রয়েছে। পতৌদি রাজপ্রাসাদ থেকে ফেরার পর সাইফ-কারিনা ওই অ্যাপার্টমেন্টেই চলে যাবেন বলে জানা গেছে।

এ দিকে দিল্লিতে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করার পর বর্তমানে পতৌদি রাজপ্রাসাদে রয়েছেন সাইফ-কারিনা। আপাতত সেখানেই নিরিবিলিতে সময় কাটাচ্ছেন তারা।

এসকে

 

আরও পড়ুন

আরও