বলিউডে ফের অভিনেতার মৃত্যু!
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

বলিউডে ফের অভিনেতার মৃত্যু!

পরিবর্তন ডেস্ক ৫:১১ অপরাহ্ণ, মে ১৪, ২০২০

বলিউডে ফের অভিনেতার মৃত্যু!
ফের বলিউডে ক্যানসারের থাবা। এবার ক্যানসার ছিনিয়ে নিলো 'পিকে' খ্যাত অভিনেতা সাই গুন্ডেওয়ারকে। মাত্র ৪২ বছরেই দুনিয়া ছেড়ে বিদায় নিতে হলো সাই-কে।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মস্তিস্কের ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন সাই গুন্ডেওয়ার। গতো একবছরই সাই চিকিৎসার জন্য লস অ্যাঞ্জেলসে গিয়েছিলেন। অস্ত্রপচারও হয়েছিলো তার। তবে শেষরক্ষা হলো না। অভিনেতার মৃত্যুতে সমবেদনা জানিয়ে টুইট করেছেন মহারাষ্ট্র সরকারের মন্ত্রী অনিল দেশমুখ। তিনি লিখেছেন, ''অভিনেতা সাই প্রসাদ গুন্ডেওয়ার, যিনি জনপ্রিয় ছবি পিকে-তে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন। ক্যানসারের সঙ্গে লড়াইয়ে তিনি হেরে গিয়েছেন। তারমতো প্রতিভাবান অভিনেতার মৃত্য ফিল্ম ইন্ডাস্ট্রির পক্ষে বড় ক্ষতি। পরিবারের প্রতি সমবেদনা রইলো"।

পিকে' ছাড়াও 'বাজার', 'রক অন'-এর মতো ছবিতে অভিনয় করেছেন সাই গুন্ডেওয়ার। MTV-র জনপ্রিয় শো 'স্প্লিটস ভিলা' -২০১০-এর প্রতিযোগী ছিলেন সাই। শেষবার তাকে দেখা গিয়েছিলো আমেরিকান রিয়েলিটি শো-এর ভারতীয় সংস্করণেও দেখা গিয়েছিলো তাকে। গতো বছর সালমান খানের 'যুবরাজ'ও দেখা বছর সলমন খানের 'যুবরাজ'ও দেখা গিয়েছিলো তাকে

প্রসঙ্গত, সম্প্রতি ক্যানসারের কারণেই মৃত্যু হয়েছে ঋষি কাপুর ও ইরফান খানের মতো অভিনেতারও।

এসকে

 

: আরও পড়ুন

আরও