লকডাউনের মাঝেই খুশির জোয়ারে মল্লিকবাড়ি!
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

লকডাউনের মাঝেই খুশির জোয়ারে মল্লিকবাড়ি!

পরিবর্তন ডেস্ক ২:৫৮ অপরাহ্ণ, মে ০৫, ২০২০

লকডাউনের মাঝেই খুশির জোয়ারে মল্লিকবাড়ি!
কোল আলো করে কোয়েল মল্লিকের ঘরে এলো ফুটফুটে এক পুত্র সন্তান। মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কোয়েলের ডেলিভারি হয়। স্বাভাবিকভাবেই এই কঠিন পরিস্থিতির মধ্যেও খুবই উচ্ছ্বসিত কোয়েলের পরিবার।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, দাদু হওয়ার আনন্দ সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়ে রঞ্জিত মল্লিক বললেন, "লকডাউনে এর থেকে ভালো খবর আর কিছুই হতে পারে না। মা ও ছেলে দুজনেই ভালো রয়েছে।" হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, কোয়েলের ছেলের ওজন ৩.১ কেজি হয়েছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে পোস্টকার্ডের মাধ্যমে এই খুশির খবর জানিয়েছিলেন অভিনেত্রী। সাদা কালো পলকা ডটের ফ্রক, হাতে সূর্যমুখী ফুল আর একেবারেই হালকা সাজ- নিজের বেবিবাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। গ্লো তো করছিলেনই, উচ্ছ্বাস তারও চোখেমুখে স্পষ্ট ধরা পড়েছিলো।  আর তার হাতের সূর্যমুখী ফুলটাই যেন নতুন অতিথির আগমনের প্র্তীক ছিলো।
সপ্তম বিবাহবার্ষিকীর সময়ই ভক্তদের সঙ্গে নিজের জীবনের সবথেকে খুশির বিষয়টি শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। এরপর নিজের জন্মদিনে ছোটবেলার কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। এই অবস্থায় আর পাঁচটা মেয়ের মতনই নস্টালজিক হয়ে পড়েছিলেন কোয়েল।

আজ মল্লিকবাড়িতে খুশির হাওয়া।  চলছে নতুন অতিথিকে বরণ করে নেওয়ার তোড়জোর। খুব শীঘ্রই ছোট্ট সদস্যের দেখা মিলবে সোশ্যাল মিডিয়ায়, আশাবাদী ভক্তরা।

এসকে

 

: আরও পড়ুন

আরও