করোনার জন্য গৃহবন্দি সালমান ও নুসরাত, ছবি এঁকে সময় কাটাচ্ছেন
Back to Top

ঢাকা, রবিবার, ৩১ মে ২০২০ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনার জন্য গৃহবন্দি সালমান ও নুসরাত, ছবি এঁকে সময় কাটাচ্ছেন

পরিবর্তন ডেস্ক ৩:১০ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২০

করোনার জন্য গৃহবন্দি সালমান ও নুসরাত, ছবি এঁকে সময় কাটাচ্ছেন
তারকা থেকে আম আদমি, করোনা আক্রান্ত হওয়ার ভয়ে সকলেই এখন প্রায় গৃহবন্দি। তবে এতদিন গৃহবন্দি অবস্থা কীভাবে সময় কাটানো যায়? তাই এই ফাঁকা সময়টাকে যে যার নিজের মতো করে কাটাচ্ছেন। গৃহবন্দি এই সময়টাকে ছবি এঁকে কাটাতেই পছন্দ করছেন বলিউড তারকা সালমান খান ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহান।

নিজের ফাঁকা সময়টাতে ছবি এঁকে সময় কাটাচ্ছেন সালমান। নিজের ইনস্টাগ্রামে পেনসিল ও কালো প্যাস্টেল রং দিয়ে ছবি আঁকতে দেখা গিয়েছে ভাইজানকে। খাতা পেনসিল আর প্যাস্টেল নিয়ে সাদাকালোতে দিব্যি ছবি একে ফেলতে দেখা যাচ্ছে সল্লুকে।

ভিডিও লিংক...

এদিকে একই পদক্ষেপ নিয়েছেন অভিনেত্রী, তথা চিত্রশিল্পী নুসরাত। সাদা ক্যানভাসে, নীল-কালো ও সাদা রঙের খেলায় সুন্দর একটি চিত্র এঁকে ফেলতে দেখা যাচ্ছে নুসরাতকে। গৃহবন্দি অবস্থায় এই সময়টাকে ভালোভাবে, ইতিবাচকভাবে কাজে লাগাতেই নিজের এই শিল্পীসত্ত্বাকে বেছে নিয়েছেন অভিনেত্রী। নিজের টুইটার হ্য়ান্ডেলে এটি পোস্ট করে নুসরত লিখেছেন, 'Stay Home - Be Positive - Stay Safe'

ভিডিও লিংক...

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি সালমান যে ছবি আঁকতেও পারেন, সেটা হয়ত এতদিনে অনেকেই জানেন। এর আগে সালমানের ছবি বিক্রিও হয়েছে অনেক টাকায়, যে টাকা সল্লু দুর্গতদের সাহায্যে কাজে লাগিয়েছেন। তবে সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানের এই প্রতিভার কথা হয়ত অনেকেরই অজানা ছিল।

তথ্য: জেডএস

ইসি/

 

: আরও পড়ুন

আরও