যৌন হেনস্থার অভিযোগ জনপ্রিয় অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে
Back to Top

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০ | ৩০ শ্রাবণ ১৪২৭

যৌন হেনস্থার অভিযোগ জনপ্রিয় অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে

পরিবর্তন ডেস্ক ১:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

যৌন হেনস্থার অভিযোগ জনপ্রিয় অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে

তনুশ্রী দত্তের হাত ধরে মি টু নিয়ে তোলপাড় শুরু হয় বলিউডে। বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে সরব হন বাঙালি অভিনেত্রী। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায় গোটা বি টাউন জুড়ে।

তনুশ্রী দত্তের পর রূপোলি পর্দার সাথে যুক্ত অনেকেই মুখ খুলতে শুরু করেছেন যৌন হেনস্থার অভিযোগ নিয়ে। নানা পাটেকরের পর এই তালিকায় জুড়েছে জনপ্রিয় কোরিওগ্রাফার গণেশ আচার্য, পরিচালক সাজিদ খান, সুরকার আনু মালিকের নামও। এবার সেই তালিকায় যুক্ত হলো জনপ্রিয় অভিনেতা শাহবাজ খানের নামও।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, রূপোলি পর্দার সাথে জড়িত কেউ শাহবাজ খানের বিরুদ্ধে মুখ খোলেননি। যৌন হেনস্থার অভিযোগে শাহবাজ খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে এক কিশোরীর পরিবারের পক্ষ থেকে।

মুম্বাইয়ের ওশিওয়াড়া থানায় শাহবাজ খানের বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ এবং ৫০৯ ধারায় অভিয়োগ দায়ের করা হয়েছে। অভিযোগ দায়েরের পরপরই পুলিশ শাহবাজ খানকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

পদ্মভূষণ পুরস্কারপ্রাপ্ত ওস্তাদ আমির খানের ছেলে শাহবাজ খান টেলি টাউন এবং বলিউডে একটি পরিচিত নাম। যুগ, নাগিন, আনারকলি, পৃথিবীরাজ চৌহানসহ একাধিক জনপ্রিয় মেগায় অভিনয় করেন তিনি। ধারাবাহিকের পাশাপাশি এজেন্ট বিনোদ, বীর, খিলাড়ি, মেজর সাহাবসহ একাধিক সিনেমাতেও অভিনয় করতে দেখা গিয়েছে শাহবাজ খানকে।

এসকে

 

: আরও পড়ুন

আরও