ছেলের জন্য মা খুঁজছেন তুষার কাপুর
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

ছেলের জন্য মা খুঁজছেন তুষার কাপুর

পরিবর্তন ডেস্ক ৩:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২২

ছেলের জন্য মা খুঁজছেন তুষার কাপুর
২০১৬ সালে সারোগেসির সাহায্যে বাবা হয়েছেন তুষার কপূর। ৪৫ বছরের বলি নায়ক সেই থেকে ‘সিঙ্গল ফাদার’। ছেলে লক্ষ্যকে নিয়ে তার ছোট্ট সংসার। অন্য দিকে তার বোন, প্রযোজক একতা কপূরও দাদার পথ নিয়েছেন। সারোগেসির সাহায্যে জন্ম দিয়েছেন পুত্রসন্তানের। নাম রেখেছেন নিজেদের বাবা জিতেন্দ্রর আসল নামে, রবি। তিনিও ‘সিঙ্গল মাদার’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘গোলমাল’-এর অভিনেতা বলেন, ‘জীবনে কখনওই প্রেম আসতে দেব না, এমনটা বলিনি কোনও দিন।’ তুষার কি তবে এ বার সঙ্গীর খোঁজ শুরু করেছেন? ‘সিঙ্গল ফাদার’-এর তকমা ঘোচাতে চাইছেন?

না, তুষার মনে করেন না যে তার জীবন অসম্পূর্ণ। সঙ্গী ছাড়াও তিনি সম্পূর্ণ। ছেলেকে নিয়ে তার সংসার পরিপূর্ণ। কিন্ত জীবনে প্রেম এলে, মনের মতো সঙ্গী এলে তিনি সাদরে তাকে গ্রহণ করবেন বলে জানিয়েছেন জিতেন্দ্র-পুত্র। ভাগ্যের উপরে সবটা ছেড়ে রেখেছেন তুষার।

২০১৬ সালে তুষার যখন বাবা হন, একতা তাকে বলেন, ‘দাদা, তুমি অনেক মানুষকে নতুন পথ দেখিয়েছ। তোমার সাহস আছে।’ সত্যিই তার পরে নিজেও একই পথে হাঁটার সাহস করেছেন একতা।

গত ডিসেম্বর মাসে তুষার ‘ব্যাচেলর ড্যাড’ বলে একটি বইও লেখেন। একলা বাবা হওয়ার এই যাত্রা নিয়ে নিজের অভি়জ্ঞতা ভাগ করে নেন সকলের সঙ্গে।

ইসি
 

আরও পড়ুন

আরও
               
         
close