মা হতে চলেছেন কাজল আগরওয়াল
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

>

মা হতে চলেছেন কাজল আগরওয়াল

পরিবর্তন ডেস্ক ১:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ০৪, ২০২২

মা হতে চলেছেন কাজল আগরওয়াল
কয়েকমাস ধরেই জল্পনা চলছিল। অবশেষে সিলমোহর সেই জল্পনাতেই। অভিনেত্রী কাজল আগরওয়ালের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে, তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তার স্বামী গৌতম কিচলু। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অভিনেত্রী।

বছরের শুরুতেই ইনস্টাগ্রামে কাজল আগরওয়ালের ছবি শেয়ার করেন গৌতম কিচলু। ক্যাপশনে একজন অন্তঃসত্ত্বা মহিলার ইমোজি দেন তিনি। আর ওই ইমোজি দেখেই দু’য়ে দু’য়ে চার করেছেন নেটিজেনরা। হলুদ পোশাক পরা কাজলের ছবিতে অন্তঃসত্ত্বা অবস্থার ছাপ স্পষ্ট বলেই মনে করছেন তার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অভিনেত্রী ও তাঁর স্বামী। 

২০২০ সালে মুম্বইয়ে বিয়ে সারেন অভিনেত্রী কাজল আগরওয়াল। ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে চারহাত এক হয় অভিনেত্রীর। কোভিডকালে বিয়ের আয়োজনে কিছুটা কাটছাঁট করা হয়। তাই কাছের মানুষজনদের নিয়েই বিয়ে সারেন তিনি। তবে ভারচুয়ালি অনুরাগীদের সঙ্গে বিয়ের প্রায় প্রত্যেক মুহূর্তই শেয়ার করেন কাজল। মাসদুয়েক আগেই বিবাহবার্ষিকী পালন করেন কাজল ও গৌতম। ইনস্টাগ্রামে স্বামীকে শুভেচ্ছাও জানিয়েছিলেন বলি অভিনেত্রী।

সম্প্রতি বেশ কয়েকটি ছবির সুযোগ ফেরান কাজল। কমল হাসানের ছবি ‘ইন্ডিয়ান ২’ এবং নাগার্জুনের ‘দ্য গোস্ট’ ছবির মুখ্য চরিত্র থেকে সরে আসেন তিনি। তারপর থেকেই বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল কাজল আগরওয়ালের মা হওয়ার গুঞ্জন। আর সেই জল্পনায় সিলমোহর দিয়ে বিয়ের এক বছরের মধ্যেই মা হওয়ার সিদ্ধান্তের কথা জানালেন অভিনেত্রীর স্বামী গৌতম।

ইসি
 

আরও পড়ুন

আরও
               
         
close