বিয়ে দিয়েই বছর শুরু অভিনেতা মোহিত রায়নার
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

>

বিয়ে দিয়েই বছর শুরু অভিনেতা মোহিত রায়নার

পরিবর্তন ডেস্ক ১০:৩০ পূর্বাহ্ণ, জানুয়ারি ০২, ২০২২

বিয়ে দিয়েই বছর শুরু অভিনেতা মোহিত রায়নার
বছরের প্রথম দিনই বিয়ের খবর দিলেন অভিনেতা মোহিত রায়না। প্রেমিকা অদিতির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা। সেই ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে কখনো প্রকাশ্যে কথা বলেননি মোহিত। তাকে নিয়ে কোনো গুঞ্জনও শোনা যায়নি। আচমকাই সোশ্যাল মিডিয়ায় বিয়ের কথা ঘোষণা করেন অভিনেতা। ছবি আপলোড করে লেখেন, ‘ভালোবাসা কোনো বাধা মানে না, পেরিয়ে যায় প্রতিকূলতা, কাঁটাতার টপকে সমস্ত দেওয়াল ভেদ করে তীব্র মনের জোরে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যায়। অভিভাবকদের আশীর্বাদে আমরা এক হলাম। নতুন পথে চলার জন্য আপনাদের ভালবাসা ও আশীর্বাদও কাম্য’। লেখার শেষে নিজের ও স্ত্রী অদিতির নাম লেখেন মোহিত।

কাশ্মীরে জন্ম মোহিতের। সেখানেই বেড়ে ওঠা। পরে মুম্বইয়ে চলে আসেন। মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন। তবে প্রথম থেকেই মোহিতের লক্ষ্য ছিল অভিনয়ের জগতে খ্যাতি পাওয়া। হিন্দি টেলিভিশনের মাধ্যমে অভিনয়ের এই সফর শুরু করেন মোহিত। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। তবে খ্যাতি সবচেয়ে বেশি পেয়েছেন ‘দেবো কে দেব– মহাদেব’ ধারাবাহিকে।

শিবের ভূমিকায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান মোহিত। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে মেজর করণ কশ্যপের চরিত্রে অভিনয় করেন। ওয়েব দুনিয়ায় নজর কাড়েন ‘কাফির’, ‘মুম্বই ডায়েরিজ ২৬/১১’ সিরিজের মাধ্যমে। শেষ ‘সিদ্দত’ সিনেমায় গৌতমের ভূমিকায় দেখা গিয়েছিল মোহিতকে। তার স্ত্রী অদিতির পরিচয় এখনো পর্যন্ত জানা যায়নি।  তবে বিয়ের ছবিতে বেশ লাগছে দু’জনকে। অনেকেই সেকথা উল্লেখ করে শুভেচ্ছা জানিয়েছেন। তারকারাও দু’জনের মধুর ভবিষ্যৎ কামনা করেছেন।  
ইসি 
 

আরও পড়ুন

আরও
               
         
close