কেনো গয়না-পোশাক বিক্রি করছেন স্বস্তিকা!
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | ১২ মাঘ ১৪২৮

কেনো গয়না-পোশাক বিক্রি করছেন স্বস্তিকা!

পরিবর্তন ডেস্ক ৩:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০২১

কেনো গয়না-পোশাক বিক্রি করছেন স্বস্তিকা!
টালিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ঘোষণা দিয়েছেন বিক্রি করে দেবেন তার প্রিয় কিছু পোশাক ও গয়না। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে অভিনেত্রী বিষয়টি জানানোর পর থেকেই প্রশ্নে উঠেছে ভক্তদের মনে।

দেশটির গণমাধ্যম সূত্রে জানা গেছে, স্বস্তিকার এই ব্যতিক্রম উদ্যোগ একটি বিশেষ উদ্দেশ্যে। সেটা হলো কুকুরদের জন্য। মূলত তার পোশাক-গয়না বিক্রি থেকে আসা অর্থগুলো তিনি তুলে দেবেন কিছু সংস্থার হাতে। যারা কুকুর নিয়ে কাজ করে।

‘চারপেয়ে আছে চেয়ে’ শীর্ষক একটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে স্বস্তিকা লিখেছেন, ‘হ্যাপি ভৌ ভৌ টু মি...ডিসেম্বর মানেই প্রি-নিউ ইয়ারের টুনিলাইটের সঙ্গে আমার জন্মদিনের মাস। বয়স বাড়ার সুবিধা হলো অনেক কিছু ছেড়ে দেয়া যায় খুব সহজে, ভালোবেসে। ভালোবেসে আর একটা জিনিস করা যায়…আবদার।’

কী সেই আবদার? খোলাসা করলেন গুণী এ অভিনেত্রী। লিখেছেন, এ বছর জন্মদিনে আমার আবদার তোমাদের কাছে। এমন কিছু আউটফিট যেগুলো আমি সিনেমায়, শুটে পরেছি, এমন কিছু জামাকাপড়, গয়নাগাটি যেগুলো আমার খুব প্রিয়। তোমরা যদি সেই আউটফিট কিনতে চাও, তাহলে ওই টাকায় আমার খুব প্রিয় কিছু ‘ভৌ ভৌ’দের শীতের জামা হবে, ট্রিটমেন্ট হবে…আরও অনেক কিছু।

বুধবার (১ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে স্বস্তিকার পোশাক বিক্রির কার্যক্রম। তিনি জানিয়েছেন, অনেক দিন ধরেই কিছু এনজিওর সঙ্গে যুক্ত হয়ে কুকুরদের জন্য কাজ করছেন।

করোনার লকডাউনের সময়ও নিজের মানবিকবোধের পরিচয় দিয়েছিলেন স্বস্তিকা। অসুস্থদের জন্য চিকিৎসা, অ্যাম্বুলেন্স ও ওষুধের ব্যবস্থা পর্যন্ত করেছিলেন তিনি।

এসকে

 

আরও পড়ুন

আরও