শাহরুখ ষড়যন্ত্রের শিকার, বললেন মমতা
Back to Top

ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২ | ৮ মাঘ ১৪২৮

শাহরুখ ষড়যন্ত্রের শিকার, বললেন মমতা

পরিবর্তন ডেস্ক ৩:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০২১

শাহরুখ ষড়যন্ত্রের শিকার, বললেন মমতা
ষড়যন্ত্রের শিকার হয়েছেন শাহরুখ খান। মুম্বাই সফরের দ্বিতীয় দিনে বিশিষ্টজনদের সঙ্গে আলাপচারিতায় এমন কথাই বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার (০১ ডিসেম্বর) ঘণ্টা খানেকের আলাপচারিতায় বিজেপিকে ‘নিষ্ঠুর অগণতান্ত্রিক’ দল বলেও উল্লেখ করেন মমতা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মুম্বাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিশিষ্টজনদের আলাপচারিতার সময়ে উপস্থিত ছিলেন সমাজকর্মী মেধা পাটেকর, শোভা দে, জাভেদ আখতার, মহেশ ভাট, স্বরা ভাস্কর, মুনওয়ার ফারুকিসহ বহু খ্যাতনামা শিল্পী। সেখানে মমতা জানিয়েছেন, ভারত পেশিশক্তি চায় না, তবু আমাদের একটি নিষ্ঠুর অগণতান্ত্রিক দলের মুখোমুখি হতে হচ্ছে। কিন্তু একজোট হলে আমরাই জিতব।

ওই বৈঠকে উপস্থিত থাকা মহেশ ভাটকে উল্লেখ করে মমতা বলেছেন, মহেশজি, আপনিও তো ষড়যন্ত্রের শিকার হয়েছেন, শাহরুখ খানের সঙ্গেও ষড়যন্ত্র করা হয়েছে। আমরা যদি জিততে চাই, তবে আমাদের লড়াই করতে হবে এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরী থেকে শাহরুখের ছেলে আরিয়ান খানকে আটক করা হয়েছিল। এরপর জিজ্ঞাসাবাদ শেষে ৩ তারিখ তাকে গ্রেপ্তার দেখায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। প্রায় একমাস জেলে থাকার পর তিনি মুক্তি পান। এ নিয়েই বৈঠকে বোমা ফাটালেন মমতা।

এসকে

 

আরও পড়ুন

আরও