ত্রিকোণ প্রেমে জমজমাট অক্ষয়-সারা-ধনুষ
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮

ত্রিকোণ প্রেমে জমজমাট অক্ষয়-সারা-ধনুষ

পরিবর্তন ডেস্ক ১১:৪৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

ত্রিকোণ প্রেমে জমজমাট অক্ষয়-সারা-ধনুষ
করোনাকে হারিয়ে ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে বিনোদন জগৎ। সদ্য মুক্তি পেয়েছে ‘সূর্যবংশী’র মতো বিগ বাজেটের ছবি। এবার প্রকাশ্যে বহু প্রতীক্ষিত ‘অতরঙ্গি রে’ ছবির ট্রেলার।

দেশটির গণমাধ্যম সূত্রে জানা গেছে, বছরের শুরুর দিকে ধনুষ, অক্ষয় কুমার এবং সাইফ কন্যা সারা আলি খান অভিনীত এই ছবি মুক্তি পাবার কথা ছিলো। কিন্তু এরপরই করোনার দ্বিতীয় ঢেউ সব হিসেব গণ্ডগোল করে দেয়। অবশেষে মুক্তি পেল ছবির ট্রেলার। জানা গেলো, ক্রিসমাসের সময় ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি। তবে প্রেক্ষাগৃহে নয়, ছবিটি মুক্তি পাবে ওটিটি মঞ্চে। দেখা যাবে ডিজনি হটস্টারে।

এই ছবির গল্পও ত্রিকোণ প্রেমের। তবে কিছুটা অচেনা ফর্মে। অন্তত ট্রেলার সেদিকেই ইঙ্গিত করছে। সারা অর্থাৎ ছবিতে যার নাম রিঙ্কু, তার সঙ্গে বিয়ে ঠিক হয় বিষ্ণুর। এই চরিত্রে দেখা যাবে ধনুষকে। দু’জনের বিয়ে ঠিক হয়েছে। কিন্তু তারা চায় না দম্পতি হতে। ঠিক হয়, বিয়ের পরে দ্রুত সম্পর্কটা শেষ করে দেবে তারা। 

এদিকে কাহিনীতে এরপরই এন্ট্রি নিতে দেখা যায় অক্ষয় কুমারকে। ট্রেলারে সাজাদরূপী অক্ষয়ের আগমন হাতিতে। সঙ্গে ফুল, বেলুন, ম্যাজিক ট্রিক- একেবারে সুপারস্টারোচিত।

এরপর জমে যায় খেলা। রিঙ্কুর হৃদয়ে ঠাঁই হয়ে যায় দু’জনেরই। সে বুঝতে পারে না এদের মধ্যে কাকে বাছবে সঙ্গী হিসেবে। এবং প্রশ্ন তোলে, কেন সে একসঙ্গে দু’জনকেই ভালবাসতে পারে না! এমন অভিনব পরিস্থিতিতে পৌঁছে শেষ পর্যন্ত কী হয়, তা জানতে ট্রেলার পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে জমকালো ট্রেলারে বাণিজ্যিক ছবির সব মালমশলাই মজুত থাকতে দেখা গিয়েছে।

ছবিতে সংগীত এআর রহমানের। পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে এর আগে ‘রঞ্ঝনা’ ছবিতে কাজ করেছেন ধনুষ। ফের তাদের যুগলবন্দি কোনও সুপারহিট ছবি দেবে কি না, তা অবশ্য ভবিষ্য়ৎই বলবে।


এসকে


 

আরও পড়ুন

আরও