খালেদা জিয়া বাংলাদেশের জন্য একটি অভিশাপের নাম: নৌপরিবহন প্রতিমন্ত্রী
Back to Top

ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২ | ৮ মাঘ ১৪২৮

খালেদা জিয়া বাংলাদেশের জন্য একটি অভিশাপের নাম: নৌপরিবহন প্রতিমন্ত্রী

ভোলা প্রতিনিধি ৫:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

খালেদা জিয়া বাংলাদেশের জন্য একটি অভিশাপের নাম:  নৌপরিবহন প্রতিমন্ত্রী
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়া কোথায় কিভাবে আছেন ১৬ কোটি মানুষের কোন মাথা ব্যথার কারন নেই। বেগম খালেদা জিয়া বাংলাদেশের জন্য একটি অভিশাপের নাম একটি অন্ধাকারে নাম।

আজ মঙ্গলবার  (৩০ নভেম্বর) সকালে ভোলার চরফ্যাশনে বেতুয়া নদী বন্দর  ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে এক শুধী সমাবেশে  অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
এসময় তিনি আরো বলেন,  এই জিয়া পরিবার একটি খুনী পরিবার। তারা জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে। আওয়ামী লীগের লাখ লাখ কর্মীকে এই জিয়া পরিবার হত্যা করেছে বলে জানান। তাই খালেদা জিয়ার কি হয়েছে তাতে বাংলার মানুষের কিছু যায় আসেনা বলেন তিনি। 

তিনি বলেন, আমরা ১০ হাজার মিটার নৌ-পথ তৈরি করার সংকল্প নিয়ে যাত্রা শুরু করেছি। আজকে সেখান থেকে আমরা ২ হাজার ৭'শ নৌপথ তৈরি করেছি। যেসব নৌ-পথ যোগাযোগের সমস্যা তৈরি করছে,সেগুলোকে আমরা ডেজিং এর মাধ্যমে  সম্পাদন করার চেষ্টা করছি। ইতিমধ্যে বিআইডব্লিউটিএ ৪০ টি ড্রেজার সংগ্রহ করেছে। আরো ৩৫ টি ড্রেজার সংগ্রহ করার প্রক্রিয়ায় আছে। এগুলো দিয়ে কাজ করলে নৌ পথে আর নাব্যতা থাকবেনা বলে জানান। তিনি দেশের উন্নয়ন প্রসংঙ্গে বলেন, যদি বাংলাদেশের অভুতপূর্ণ উন্নয়ন দেখতে চান তবে চরফ্যাশন যান।

এ সময় চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান  মো. জয়নাল আবেদীন আখন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সাংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি, সম্মানিত অতিথি ছিলেন, বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন কর্তৃপক্ষ চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক। এ  সময় আরও উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-ইলাহী চৌধুরী,পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, চরফ্যাশন পৌরসভা মেয়র মো. মোরশেদসহ অন্যান্যরা।

এসবিসি 

 

আরও পড়ুন

আরও