পিরোজপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

পিরোজপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি ৬:৫৭ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২১

পিরোজপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার
পিরোজপুরের ভান্ডারিয়ায় জান্নাতুল ফেরদৌস মুনমুন নামের এক গৃহবধুকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে পরিবারের সদস্যদের দাবী। এ অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্বামী সুমন হাওলাদারকে আটক করেছেন।
নিহত গৃহবধু মুনমুন জেলার কাউখালী উপজেলার কেউন্দিয়া গ্রামের আব্দুল্লাহ জাহাঙ্গিরের মেয়ে। সোমবার (৩০ আগস্ট) সকাল ১০টায় তার মরদেহ স্বামীর বাড়ির নিজ ঘরের জানালার সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

স্থানীয় ও মুনমুনের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৫ বছর আগে ভান্ডারিয়া পৌর এলাকার কানুয়া গ্রামের সোহরাব হোসেন হাওলাদারের ছেলে সুমন হাওলাদারের সাথে মুনমুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে সুমন প্রায়ই মুনমুনকে মারধর করতো। 

সোমবার (৩০ আগস্ট) সকালে সুমনের এক প্রতিবেশী মুনমুনের বোন স্নিগ্ধাকে জানান, তার বোনের লাশ ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে তারা এসে পুলিশে সংবাদ দিলে পুলিশ সরেজমিনে এসে ঘরের জানালার উপরে দড়িতে ঝুলন্ত  অবস্থায় লাশ উদ্ধার করে। এরপর মরদেহটি ভান্ডারিয়া থানায় নিয়ে যায়। 

নিহতের তাসমিয়া আক্তার নামের ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। নিহতের চাচা শহিদ রেজা উজ্জাব ডাকুয়া জানান, মুনমুন আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। 

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাসুমুর রহমান বিশ্বাস জানান, গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মুনমুনের স্বামী সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। 

এসবিসি 
 

আরও পড়ুন

আরও