হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন

পরিবর্তন ডেস্ক ৩:৫৪ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২১

হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন
অসুস্থ বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। রোববার রাতে অভিষেককে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে। অভিষেককে দেখতে সোমবার সকাল সকাল হাসপাতালে গিয়েছিলেন অমিতাভ ও অভিষেক বচ্চনের বোন শ্বেতা বচ্চন।
জানা গিয়েছে, কয়েকদিন আগে অভিষেক হাতে গুরুতর চোট পান। বাঁ হাতে ব্যান্ডেজ পরা অবস্থায় অভিষেকের একটি ছবি সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে। এমনকী, অভিষেককে স্লিং পরা অবস্থাতেও দেখা গিয়েছে বলিউডের জুনিয়র বচ্চনকে। তবে এখনো বচ্চন পরিবারের তরফ থেকে অভিষেকের শারীরিক অবস্থা নিয়ে কোনোরকম মন্তব্য পাওয়া যায়নি।

অন্যদিকে, অসুস্থ অভিষেক বচ্চনের পাশে বিগ বি ও বোন শ্বেতাকে দেখা গেলেও, স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যায়নি। শোনা গিয়েছে, ঐশ্বর্য রয়েছেন মধ্যপ্রদেশে ছবির শুটিংয়ে। দক্ষিণী ছবির পরিচালক মণি রত্নমের পন্নিইন সেলভান ছবির শুটিংয়েই ব্যস্ত রয়েছেন ঐশ্বর্য। সঙ্গে রয়েছে অভিষেক ও ঐশ্বর্য রাই বচ্চনের একমাত্র কন্যা সন্তান আরাধ্যা বচ্চন।

ঐশ্বর্য রাইয়ের তুলনায় ফিল্মি কেরিয়ারে কম সফল অভিষেক বচ্চন। এই নিয়ে মাঝে মধ্যেই গুঞ্জন পাড়ায় নানা বিতর্ক চলে। এমনকী, বলিউডের অন্দরে মাঝে মধ্যে শোনা যায়, ঐশ্বর্য আর অভিষেক নাকি বিবাহবিচ্ছেদের কথাও ভাবছেন। তবে এসবকে একেবারেই পাত্তা দেননি ঐশ্বর্য ও অভিষেক। বরং গুজব বলেই উড়িয়ে দিয়েছেন এ খবর।

অভিষেক বচ্চনকে শেষ দেখা গিয়েছে ‘বিগবুল’ ছবিতে। তবে আপাতত, অভিষেকের হাতে সেরকম কোনো ছবি নেই। তবে শোনা গিয়েছে, খুব শীঘ্রই ওটিটির একটি সিরিজে দেখা যাবে অভিষেককে। তিনি সুস্থ হলেই এই সিরিজের শুটিং শুরু হবে।

ইসি
 

আরও পড়ুন

আরও