স্বামীকে হারিয়ে কোবির স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস
Back to Top

ঢাকা, রবিবার, ৩১ মে ২০২০ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

স্বামীকে হারিয়ে কোবির স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস

পরিবর্তন ডেস্ক ১২:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০১, ২০২০

স্বামীকে হারিয়ে কোবির স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস

মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন যুক্তরাষ্ট্রের কিংবদন্তি বাস্কেট বল খেলোয়াড় কোবি ব্রায়ান্ট। ওই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তার মেয়ে জিয়ান্না মারিয়াসহ আরো ৮ হন।

মার্কিন গণমাধ্যম জানিয়েছে, লস অ্যাঞ্জেলেসের পশ্চিমে কুয়াশাচ্ছন্ন আকাশে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ে ধাক্কা মেরে মাটিতে আছড়ে পড়ে কপ্টারটি। একটি স্থানীয় প্রতিযোগিতায় মেয়ের বাস্কেটবল দলকে কোচিং করাতে যাচ্ছিলেন কোবি। পথেই দুর্ঘটনা কেড়ে নেয় তার প্রাণ।

কোবির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিশ্বর ক্রীড়াঙ্গনে। এদিকে স্বামী ও সন্তানকে হারিয়ে শোকে মুহ্যমান কোবির স্ত্রী ভেনেসা।

ইনস্টাগ্রামে ব্রায়ান্ট ও তাদের চার মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে ভেনেসা লিখেছেন, ‘আমার প্রিয়তম স্বামী কোবি এবং মেয়ে জিয়ান্না এ ভাবে চলে যাওয়ার আমরা পুরোপুরি বিধ্বস্ত। আমাদের জীবনের দুই আশীর্বাদকে খুব তাড়াতাড়িই কেড়ে নেওয়া হল। এর পরে কিভাবে আমাদের জীবন চলবে আমি জানি না। ওদের ছাড়া জীবন কল্পনা করা অসম্ভব।’

এছাড়া এমন দুঃসময়ে তাদের পাশে থাকার জন্য সবিই ধন্যবাদ দিয়েছেন তিনি, ‘আমি এবং আমার মেয়েরা লক্ষ লক্ষ মানুষকে ধন্যবাদ জানাতে চাই, যারা এই ভয়ঙ্কর কঠিন সময় আমাদের পাশে দাঁড়িয়েছেন। আপনাদের প্রার্থনার জন্য ধন্যবাদ। এই সময় যেটা খুব জরুরি ছিল আমাদের জন্য।’

পিএ

 

: আরও পড়ুন

আরও