মুক্তি পেলো আবোল তাবোল’র টিজার
Back to Top

ঢাকা, রবিবার, ১ নভেম্বর ২০২০ | ১৭ কার্তিক ১৪২৭

মুক্তি পেলো আবোল তাবোল’র টিজার

পরিবর্তন ডেস্ক ১:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

মুক্তি পেলো আবোল তাবোল’র টিজার
করোনামুক্ত হয়ে এখন ভালো আছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। শিল্পীমহল থেকে শুরু করে আপামার বাঙালি প্রত্যেকেই তার দ্রুত আরোগ্য কামনা করছেন।

করছেন। অথচ বারবার তিনি নিজে বলেছেন, যতদিন বাঁচবেন, ততদিন কাজ করে যেতে চান। তাই বয়সের চোখ রাঙানিকেও প্রতিপদে চ্যালেঞ্জ করেন তিনি। এবার সুকুমার রায়ের লেখা 'আবোল তাবোল' এর কবিতাগুলি তার কণ্ঠে শোনার সুযোগ পাবে বাঙালি।

ভারতীয় গণমাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘মজা করে আমাকে বলা হয়েছিলো, যদি চলে যেতে হয় আজ, কী নিয়ে যাবেন? আমি বলেছিলাম, গীতবিতান ও মহাভারত। সেটা আমার আগের কথা। এখন যদি বলা হয়, কী নিয়ে যেতে চাই, তাহলে অবশ্যই গীতবিতান তো থাকবেই, সেই সাথে নিয়ে যাবো আবোল তাবোল।’ ‘Ministry of Muzik’ নামে এক ইউটিউব চ্যানেলে উঠে এসেছে কিংবদন্তী অভিনেতার সেই সাক্ষাৎকারের একটি মুহূর্ত। ‘মিনিস্ট্রি অফ মিউজিক’ এর ইউটিউব চ্যানেলেই শোনা যাবে তার কণ্ঠে সেই সব জনপ্রিয় কবিতা, যা শুনে বড় হয়েছে আপামর বাঙাল। শিশু দিবসে উপলক্ষে এসেছে এই বিশেষ  ভিডিওটি।

গোটা বিষয়টি ভাবনা ও পরিকল্পনায় ‘মিনিস্ট্রি অফ মিউজিক’ এর প্রতিষ্ঠাতা এবং পরিচালক শিলাদিত্য চৌধুরী। শিলাদিত্যের বলেন, ‘আবোল তাবোল ছোটবেলায় মা-ঠাকুমার মুখে শুনেই তো আমরা বড় হয়েছি।’ এবার সেই বিখ্যাত সব লাইন উঠে আসবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের গলায়।

সমস্ত বাঙালিই জানেন, কেবল অভিনেতা হিসাবে নয়, আবৃত্তিকার হিসাবেও যথেষ্ট মুন্সিয়ানা রয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। বাঙালির কাছে তিনি ‘লিভিং লিজেন্ড’।

ভিডিও

এসকে

 

 

আরও পড়ুন

আরও