সোহেল খানের ২৪ বছরের সংসারে ভাঙন
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

সোহেল খানের ২৪ বছরের সংসারে ভাঙন

পরিবর্তন ডেস্ক ১১:৪৫ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২২

সোহেল খানের ২৪ বছরের সংসারে ভাঙন
বলিউডের ‘খান পরিবার’-এ আবারও বিচ্ছেদ। এবার ভেঙে গেল অভিনেতা সোহেল খানের সংসার। দীর্ঘ ২৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানছেন তিনি। স্ত্রী সীমা সচদেব খানের সঙ্গে পারস্পরিক বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন।
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অনেকদিন ধরেই আলাদা থাকতেন সোহেল খান ও সীমা খান। কিন্তু আলাদা থেকেও সম্পর্কের উন্নতি হয়নি। তাই শেষ পর্যন্ত ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

মুম্বাইয়ের পারিবারিক আদালতে শুক্রবার (১৩ মে) ডিভোর্সের আবেদন করেছেন সোহেল খান ও সীমা খান। দু’জনেই আদালতে হাজির হয়েছিলেন। তবে একসঙ্গে নয়, আলাদাভাবে। আদালতের একটি সূত্র বলছে, ‘আজ সোহেল খান ও সীমা সচদেব আদালতে হাজির হয়েছিলেন। তারা ডিভোর্সের আবেদন জানিয়েছেন। এটা মিউচুয়াল ডিভোর্স হতে চলেছে।’

যদিও বিচ্ছেদ নিয়ে এখনো কোনো বিবৃতি বা মন্তব্য জানাননি সোহেল খান বা সীমা খান কেউই। তবে শিগগিরই তারা বিষয়টি নিয়ে মুখ খুলবেন বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য, ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সোহেল খান ও সীমা খান। তাদের দুই সন্তান নির্ভান ও ইয়োহান। ২০১৭ সালে একবার তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেটা বাস্তবে রূপ নেয়নি। পাঁচ বছর পর সেই গুঞ্জনই সত্যি হয়ে গেল।

খান পরিবারের বড় ছেলে বলিউড সুপারস্টার সালমান খান। তার দুই ভাই আরবাজ খান ও সোহেল খান। এর আগে আরবাজের সংসার ভেঙেছিল ২০১৭ সালে। অভিনেত্রী-নৃত্যশিল্পী মালাইকা আরোরার সঙ্গে ১৯ বছরের সংসার জীবনের ইতি টানেন তিনি।

সালমান খান অবশ্য বিয়ে করেননি। একাধিক প্রেম করলেও এখনো সিঙ্গেল রয়ে গেছেন। অন্যদিকে আরবাজ-সোহেল দুই ভাই বিয়ে করেছেন বটে। কিন্তু ভেঙে গেল সংসার।

ইসি 
 

আরও পড়ুন

আরও
               
         
close