মন্ত্রী ডাকলে আপনি কী করতেন? ইমন
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | ১২ মাঘ ১৪২৮

মন্ত্রী ডাকলে আপনি কী করতেন? ইমন

পরিবর্তন ডেস্ক- ৯:০২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০২১

মন্ত্রী ডাকলে আপনি কী করতেন? ইমন
সোশ্যাল প্ল্যাটফর্মে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও চিত্রনায়িকা মাহিয়া মাহির মধ্যকার কথোপকথনের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়েছে। এই কল রেকর্ডের একটি অংশে চিত্রনায়ক ইমনের কণ্ঠ শোনা যায়।
 
আলোচনা-সমালোচনার মধ্যে চলে আসছে ইমনের নামও। কেননা কলদাতা ইমনের কাছে ফোন দিয়ে তার পরে ওই নায়িকার সঙ্গে কথা বলছিলেন। কথোপকথনের বিষয়টির সত্যতা গণমাধ্যমকে জানিয়ে বলেন, এটা প্রায় দুই বছর আগের। তখন আমরা ব্লাড নামের একটি সিনেমার মিটিং করছিলাম। ওই সময় মুরাদ ভাই আমাকে ফোন দিয়েছিলেন।
 
ছড়িয়ে পড়া ফোন রেকর্ডে শোনা যায় ইমন, প্রতিমন্ত্রী ও মাহির কণ্ঠ। সোমবার দুপুরে মামুনুন হাসান ইমন গণমাধ্যমকে বলেন, 'আগের দিন আমাকে ফোন দিয়েছিলেন। আমি সেটা ধরতে পারিনি। পরের দিনও ব্যাক করতে পারিনি। তিনি ফোন দিলেন আমি সেটা হ্যান্ডেল করার চেষ্টা করলাম। একজন মন্ত্রী আপনাকে ফোন দিলে আপনি কী করবেন? নিশ্চয়ই তাকে নাকচ করে দিতে পারবেন না। আপনাকে সহনীয় মাত্রায় থেকে পুরো ব্যাপারটি হ্যান্ডেল করতে হবে।'
 
ইমন জানান, এই ঘটনা ২০২০ সালের মার্চ মাসের প্রথম সপ্তাহের। ওই রাতে মিটিং শেষ করে ইমন ও মাহি নিজ নিজ বাসায় চলে যান। এর কিছুদিন পরই শুরু হয় করোনার প্রকোপ। লকডাউনের কারণে সবার মতো ঘরবন্দি হয়ে যান তারাও।
 
ইমন বলেন, আমি আর মাহি ‘ব্লাড’ সিনেমা নিয়ে একটা মিটিং করছিলাম পরিচালক সুমন ভাইয়ের সঙ্গে। তখন তিনি (প্রতিমন্ত্রী) আমাদেরকে যেতে বলেন। এখন পরিস্থিতি সামাল তো দিতে হবে। আমরা তো একটি মিটিংয়ে ছিলাম। এ জন্য বারবার বলছিলাম, ‘ভাইয়া দুই মিনিট, নামতেছি।'
 
মাহিয়া মাহি স্বামী রাকিব সরকারকে সঙ্গে নিয়ে ওমরাহ পালন করতে গেছেন। রোববার স্বামীর সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করে নিজের হালনাগাদ অবস্থা জানান।


ইসি
 

আরও পড়ুন

আরও