বদলে গেলো অভিনেত্রী মাহিয়া মাহির জীবন
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮

বদলে গেলো অভিনেত্রী মাহিয়া মাহির জীবন

পরিবর্তন ডেস্ক ১০:৫৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

বদলে গেলো অভিনেত্রী মাহিয়া মাহির জীবন
বদলে গেলে ঢালিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির জীবন। জনপ্রিয় এই অভিনেত্রী সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাকিব সরকারের সাথে। অভিনয় থেকে বর্তমানে ব্যক্তি জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন অভিনেত্রী। বিয়ের পর অনেকটাই বদলে গেছেন তিনি।

অভিনেত্রী এবারে বোরখা পরে সামনে এলেন ভক্তদের। পবিত্র ওমরাহ পালন করতে সৌদি আরবের মক্কা নগরীতে গেলেন তিনি। বুধবার স্বামী রাকিবকে সঙ্গে নিয়ে মক্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন মাহি। 

ওমরার উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে  বুধবার (২৪ নভেম্বর) নিজের ফেসবুকে যাত্রাকালীন কয়েকটি ছবি পোস্ট করে জানিয়েছেন তথ্য। পোস্ট করা কিছু ছবিতে দেখা যায়  স্বামী রাকিব পাঞ্জাবি-পাজামা ও  টুপি পরিহিত ও নিজেকে বোরকা ও নিকাবে আচ্ছাদিত করেছেন অভিনেত্রী। 

ভক্তদের উদ্দেশে লিখেছেন, আলহামদুলিল্লাহ। জীবনে প্রথমবার ওমরাহ পালক করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর মধ্যরাতে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। মূলত রাকিবের জন্মদিন উপলক্ষে ওই বিশেষ মুহূর্তটিকে বিয়ের জন্য বেছে নেন নায়িকা। 

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন। চলতি বছরের ২২ মে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। অন্যদিকে রাকিব সরকারের এটি দ্বিতীয় বিয়ে। আগের সংসারে তার দুটি সন্তানও রয়েছে।

এসকে

 

আরও পড়ুন

আরও