হাসপাতালে ‘যোধা আকবর’ অভিনেতা রজত
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮

হাসপাতালে ‘যোধা আকবর’ অভিনেতা রজত

পরিবর্তন ডেস্ক ৪:০৩ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১

হাসপাতালে ‘যোধা আকবর’ অভিনেতা রজত
ইন্ডাস্ট্রিতে এমন ভুড়ি ভুড়ি অভিনেতা-অভিনেত্রীর উদাহরণ রয়েছে, যারা হঠাত সফলতার চূড়ার আসে; এরপরই ইন্ডাস্ট্রিতে থেকে একেবারে হারিয়ে যায়। ভারতের জনপ্রিয় ডেইলি সোপ ‘যোধা আকবর’ খ্যাত অভিনেতা রজত টোকাস কে মনে আছে কি? ধারাবাহিক মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

শুধু তাই নয়, তিনি ধরতি কা বীর যোধা পৃথ্বীরাজ চৌহান, চন্দ্রনন্দিনী এবং নাগিন ৩-এর মতো শোতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। যদিও বর্তমানে ইন্ডাস্ট্রিতে থেকে তিনি প্রায় হারিয়ে গেছেন বললেই চলে। তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট জানান দিচ্ছে, বর্তমানে কী পরিস্থিতিতে রয়েছেন অভিনেতা। হাসপাতালের বিছানায় শুয়ে সদ্য ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন রজত। ক্যাপশনে উল্লেখ করেছেন, কীভাবে দুশ্চিন্তা এবং কঠিন পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করছেন তিনি।

অভিনেতার কথায়, ‘জীবনে দুশ্চিন্তা আসবে। কাটিয়ে ওঠার চাবিকাঠিটা জানতে হবে। প্রতিটি পরিস্থিতিতে, আপনি কীভাবে প্রতিক্রিয়া জানাবেন বা আপনার শরীর প্রতিক্রিয়া জানাবে, তা আপনার কাছে সর্বদা একটি পছন্দ থাকুক; আপনি যখন অনুভব করেন যে আপনার আরাম করার সময় নেই, তখন জেনে রাখুন যে এই মুহূর্তে আপনার আরাম করার জন্য সবচেয়ে বেশি সময়ের দরকার। আহত বা গুরুতর কিছু নয়। এবং ওয়ার্কআউটের কারণে একেবারে কিছুই নয়। আশা করি শিগগির সুস্থ হয়ে উঠব’।

হাসপাতালের বিছানায় অভিনেতাকে শুয়ে থাকতে দেখে উদ্বেগ প্রকাশ করেন তার অনুরাগীরা। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন তারা।

ইসি
 

আরও পড়ুন

আরও