শার্লিন ও পুনম নিজেরাই পর্ন বানিয়ে বেচেছেন: দাবি রাজের
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮

শার্লিন ও পুনম নিজেরাই পর্ন বানিয়ে বেচেছেন: দাবি রাজের

পরিবর্তন ডেস্ক ৪:০২ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১

শার্লিন ও পুনম নিজেরাই পর্ন বানিয়ে বেচেছেন: দাবি রাজের
পর্নোগ্রাফি মামলায় নতুন মোড়। বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন রাজ কুন্দ্রা গত সপ্তাহেই রাজের মামলায় সোমবার অবধি স্থগিতাদেশ জারি করেছিল কোর্ট। সেই মামলায় রাজের দুই আইনজীবী স্বপ্ননীল অম্বুর ও প্রশান্ত পাটিল দাবি করেছেন যে তথ্য প্রযুক্তি আইনের ৬৭ এবং ৬৭এ ধারায় রাজের বিরুদ্ধে যে মামলার কথা বলা হয়েছে তা রাজের ক্ষেত্রে প্রয়োগযোগ্য নয়। রাজের বিরুদ্ধে একটাই অভিযোগ যার ভিত্তিতে মামলা হতে পারে তা হল শার্লিন চোপড়া ও পুনম পান্ডের অভিযোগ যে তাঁদের দিয়ে জোর করে অ্যাডাল্ট ছবি শুট করেছেন রাজ। অন্যদিকে এই মামলায় রাজের সঙ্গে শার্লিন ও পুনমও অভিযুক্ত।

রাজের লেখা আগাম জামিনের আবেদন পত্রে লেখা আছে যে, শার্লিন ও পুনমের অ্যাডাল্ট ভিডিও তৈরিতে তার কোনো ভূমিকা ছিল না। নিজেদের উপার্জনের জন্যই সেই ভিডিও নিজেদের ইচ্ছাতেই বানিয়েছেন তাঁরা। রাজ এই ভিডিও বানাননি বা অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেননি। এমনকি তারা নাকি স্বীকারও করেছেন যে তারা স্বেচ্ছায় অ্যাডাল্ট ভিডিও বানিয়েছেন। 

অন্যদিকে শার্লিনের অভিযোগ ছিল, রাজ ও তাঁর টিম তাঁকে জোর করে অ্যাডাল্ট ভিডিও তৈরি করেছেন। একই অভিযোগ শোনা যায় পুনমের গলায়। তার দাবি ছিল, বিনা অনুমতিতে পুনমের নগ্ন ভিডিও, ছবি প্রকাশ করেছিলেন রাজ। সেই প্রসঙ্গে রাজের আইনজীবীর দাবি, রাজ অ্যাপের দায়িত্বে থাকাকালীন পুনমের এরকম কোনো ভিডিও রিলিজ হয়নি। এমনকি রাজের তৈরি ভিডিওতে কোনো রকম যৌন দৃশ্য নেই। 

গত ১৯ জুলাই পর্ন বানানো এবং ‘হটশটস’, ‘বলিফেম’ অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিস। গত সেপ্টেম্বরে ৫০০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ কুন্দ্রা।

ইসি
 

আরও পড়ুন

আরও