মেষের কর্মক্ষেত্রে পদোন্নতি, আর্থিক সমস্যা বৃষের
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | ১২ মাঘ ১৪২৮

মেষের কর্মক্ষেত্রে পদোন্নতি, আর্থিক সমস্যা বৃষের

পরিবর্তন ডেস্ক ১২:০৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০২১

মেষের কর্মক্ষেত্রে পদোন্নতি,  আর্থিক সমস্যা বৃষের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়লেও পদোন্নতি হতে পারে। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসতে পারে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তির কথা না শোনাই ভালো।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) আর্থিক সমস্যা থাকলেও কেটে যেতে পারে। শারীরিক সমস্যা থাকতে পারে। নিজের ব্যক্তিগত কথা সকলের কাছে প্রকাশ না করাই ভালো। অপ্রত্যাশিতভাবে কিছু কিছু ঘটনা আপনার জীবনে ঘটে যেতে পারে। 

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) অংশীদারী ব্যবসায় অংশীদারের সাথে মনোমালিন্যও থাকলেও কেটে যেতে পারে। কর্মক্ষেত্রে মানসিক শান্তি না থাকলে এই সময় কর্ম পরিবর্তনের চেষ্টা করাই ভালো। আইনি কোনও কাজের জন্য আসতে পারে ভালো সুযোগ।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) কর্মক্ষেত্রে অত্যাধিক পরিশ্রমের ফলে আসতে পারে হতাশা ও অবসাদ। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। দুরূহ কোনও কাজের জন্য বাড়তে পারে সুনাম। অতিরিক্ত ভাবপ্রবণতার জন্য কাজের ক্ষতি হতে পারে।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  ব্যবসায়িক উন্নতির  জন্য বিনিয়োগ বাড়ানোর সম্ভাবনা রয়েছে। সামাজিক কাজে অগ্রগতি হতে পারে। হঠাৎ কোনও খবরে বিঘ্নিত হতে পারে পারিবারিক শান্তি। কর্মক্ষেত্রে উন্নতি হবার সম্ভাবনা।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  ব্যবসায়ীদের অতিরিক্ত ঝুঁকি নিয়ে ঋণগ্রহণ না করাই ভালো। খেলাধুলার সাথে যুক্তদের বাড়াতে পারে সমস্যা। সামাজিক কাজের জন্য সুনাম বৃদ্ধি পেতে পারে। পরিবারে কারও সাথে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। 

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কর্মক্ষেত্রে নিতে হতে পারে নতুন দায়িত্ব। ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্যা অর্থ ব্যয় না করাই ভালো। ভালো আর্থিক সুযোগ হাতছাড়া হওয়ার যোগ রয়েছে। 

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) গোপন শত্রুর থেকে সতর্ক থাকাই ভালো। ক্ষুদ্র ব্যবসায়ীদের উন্নতির সুযোগ আসার সম্ভাবনা। প্রতিযোগিতামূলক কাজে সফল হতে পারেন। সন্তানের জন্য থাকতে পারে চিন্তা। ভ্রমণে আসতে পারে বাঁধা।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) পরিবারে কোনও শুভ কাজে আসতে পারে বিপত্তি। কর্মক্ষেত্রে নিজের ভুলে আসতে পারে সমস্যা। চলাফেরায় বাড়তি সতর্ক না হলে বিপদের আশঙ্কা। বেকারদের নতুন কাজের জন্য যোগাযোগ হবার সম্ভাবনা।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আর্থিক পরিস্থিতি ভালো হবার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে সহকর্মীদের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে না পড়াই ভালো। অবিবাহিতদের বিবাহ-যোগ বিদ্যামান। ব্যবসায়ীদের প্রয়োজনের তুলনায় অতিরিক্ত বিনিয়োগ না করাই ভালো।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) জলপথে হতে পারে ভ্রমণ। হস্তশিল্পের সাথে যুক্তদের সামনে আসতে পারে ভালো সময়। কর্মচারীদের সাথে ভালো ব্যবহারে সম্মান প্রাপ্তি হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাঁধা আসার সম্ভাবনা রয়েছে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শিক্ষার্থীদের সামনে আসতে পারে ভালো সময়। ব্যবসায় বাড়তি লাভের সুযোগ আসতে পারে। দূরের কোথাও ভ্রমণ হতে পারে শুভ। আত্মীয়ের সাথে হতে পারে বিবাদ।

এসকে
 

আরও পড়ুন

আরও