তৈমুর এর ফটোকপি জারিয়ান থাপা!
Back to Top

ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮

তৈমুর এর ফটোকপি জারিয়ান থাপা!

পরিবর্তন ডেস্ক ১০:৩৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০২১

তৈমুর এর ফটোকপি জারিয়ান থাপা!
তার আদলে সেজে উঠেছে পুতুল। তার এক ঝলকের অপেক্ষায় দরজায় হাপিত্যেশ বসে থাকে চিত্রসাংবাদিকের ক্যামেরা। সেই খুদে তারকার মতো অবিকল আর এক জনের খোঁজ পেলে, তাকে নিয়ে তো মাতামাতি হবেই! প্রথম জন তৈমুর আলি খান। সাইফ আলি খান এবং কারিনা কপূর খানের বড় ছেলে। দ্বিতীয় জন জারিয়ান থাপার। তৈমুরের বয়স চার। জারিয়ানও প্রায় একই বয়সি।

ইনস্টাগ্রামের দৌলতে ছড়িয়ে পড়েছে জারিয়ানের একটি ছবি। আসল তৈমুরের ছবির পাশেই কোলাজ করে বসানো। তৈমুরের গায়ে কালো টিশার্ট। জারিয়ানের ফুলছাপ সিল্ক পাঞ্জাবি। মুখ তো বটেই, দু’জনের চুলের ছাঁটেও বেশ মিল। ইনস্টাগ্রামে দুই খুদের একত্রিত ছবিটি দিয়েছিলেন মুম্বইয়ের এক সাংবাদিক। নেটপাড়ার চোখ আটকেছে তাতে। জারিয়ান আর তৈমুরের যে চোখে পড়ার মতোই মিল!

শিশুরাও ট্রোলড হতে পারে! আমার ধারণার বাইরে: ছেলেদের নাম নিয়ে কটাক্ষের জবাবে করিনা
এ বার প্রশ্ন— জারিয়ানের আগমন কি ভাগ বসাবে তৈমুরের জনপ্রিয়তায়? এর আগেও এমন আশঙ্কা তৈরি হয়েছিল। ‘সাইফিনা’-র দ্বিতীয় সন্তান জাহাঙ্গির আলি খানের জন্মের পর তার দিকে চোখ সরেছিল সংবাদমাধ্যমের। তবে তৈমুরের এক একটি ছবি, ভিডিও নিয়ে অনুরাগীদের হইচই, মন্তব্যের বন্যায় নিশ্চিন্ত হওয়া গিয়েছে। যে শোরগোল ফের দেখা গেল তৈমুর-জারিয়ানের ছবি সামনে আসতেই।

ইসি 
 

আরও পড়ুন

আরও