শাহরুখের ছবিটি এডিট করা
Back to Top

ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮

শাহরুখের ছবিটি এডিট করা

পরিবর্তন ডেস্ক ১১:২৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

শাহরুখের ছবিটি এডিট করা
সোশ্যাল প্ল্যাটফর্মে শাহরুখের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে প্রচণ্ডরকম বিধ্বস্ত লাগছে। আর এই ছবিটি ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে বলা হচ্ছে, ছেলে কারাগারে তাই বাবা শাহরুখের এই অবস্থা। আদতে কি তাই?

না, মোটেও তা নয়। অনলাইনে একটি শ্রেণি থাকে, তারা সময় ও সুযোগ বুঝে যেকোনো বিষয় ছড়িয়ে দেয়। এ ক্ষেত্রেও তা-ই হয়েছে। ২০১৭ সালের ১৬ মার্চ একটি ছবি প্রকাশ হয় অনলাইন নিউজ প্ল্যাটফর্ম ‘দ্য কুইন্ট’র একটি প্রতিবেদনে। আর ওই ছবিটি সাড়ে ৪ বছর পর ছড়িয়ে দিয়ে বলা হচ্ছে এটি এখনকার ছবি। 

আর শাহরুখভক্তরাও যাচাই না করে চোখ বন্ধ করে প্রিয় নায়কের এমন অবস্থার ছবি শেয়ার করেই যাচ্ছেন।  

এদিকে মাদক মামলায় কারাগারে যাওয়া পুত্র আরিয়ান খানকে মুক্ত করতে দৌড়ঝাঁপ করছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। কিন্তু দফায় দফায় জামিন আবেদন করেও কোনো ফল মিলছে না। স্বভাবতই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে শাহরুখের পরিবার। ‘কিং খান’ খাওয়া-ঘুমও ছেড়ে দিয়েছেন- এমন খবর ভারতীয় গণমাধ্যম প্রচার করেছে। 

আর এই সুযোগে ছবিটিকে কাজে লাগানো হয়েছে যথার্থভাবে। ছবিটিকে সাম্প্রতিক দাবি করে ফেসবুক, টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের অনেক পোস্টে বলা হচ্ছে, আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর শাহরুখের এ অবস্থা হয়েছে। নাওয়া-খাওয়া ছেড়ে কিং খানের এ হাল।

ইসি 
 

আরও পড়ুন

আরও