হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা হচ্ছে, বললেন আরিয়ান
Back to Top

ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮

হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা হচ্ছে, বললেন আরিয়ান

পরিবর্তন ডেস্ক ২:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১

হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা হচ্ছে, বললেন আরিয়ান
এখনও মাদক মামলায় জামিন পাননি শাহরুখ-পুত্র আরিয়ান খান। তবে চেষ্টা চলতে সবভাবেই। মুম্বাই হাইকোর্টে জামিনের আবেদন করতে গিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকেই কাঠগড়ায় দাঁড় করালেন কিং খান-তনয়কে। আদালতকে তিনি সাফ জানান যে তার হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করছে এনসিবি। সেই মতো তাকে এই মামলায় জড়ানোর চেষ্টা করা হচ্ছে।

দেশটির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, চলতি মাসের শুরুতেই মুম্বাইয়ের প্রমোদতরীতে হানা দিয়ে আরিয়ান সহ ২০ জনকে আটক করে এনসিবি। মাদক মামলার অভিযোগে তাদের জেল হেফাজত হয়। বর্তমানে জেলে রয়েছেন আরিয়ান। বিশেষ আদালতে তার জামিনের মামলা মকুবের পর হাইকোর্টে যায় এই মামলা। ২৬ অক্টোবর সেখানে এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। 

বিশেষ আদালতের নির্দেশের প্রেক্ষিতে হাইকোর্টে মামলা স্থানান্তরের আবেদনে আরিয়ান খান জানিয়েছেন, তার মোবাইল ফোন থেকে যে হোয়াটসঅ্যাপ চ্যাট দেখা হয়েছে তা অসঙ্গত এবং ভুল। সেই মিথ্যা চ্যাটের ভুল ব্যাখ্যা করে তাকে এই মামলায় জড়ানোর চেষ্টা করছে এনসিবি। 

বছর ২৩ এর শাহরুখ-পুত্র মুম্বাই হাইকোর্টকে করা আবেদনে এও জানান যে ওই প্রমোদতরীতে এনসিবি অফিসাররা হানা দিয়ে তার কাছ থেকে কোনও মাদক পাননি। আরবাজ মার্চেন্ট এবং অর্চিত কুমার ছাড়া আর কোনও যোগসূত্র ছিল না তার। আরিয়ানের কথায়, জোর করে হোয়াটসঅ্যাপ মেসেজকে লিঙ্ক করানোর চেষ্টা করছেন এনসিবি কর্তারা।

দেখা যাচ্ছে আইনি জটের থেকেও জামিন জটে ফেঁসেছেন আরিয়ান। তাকে জামিন পেতে গেলে এখন আদালতের কাছে প্রমাণ করতে হবে যে তিনি 'অপরাধপ্রবণ মানসিকতার' ব্যক্তি নন এবং এই ঘটনার সঙ্গে তিনি কোনওভাবেই জড়িত নন। ওয়াকিবহাল মহলের মত প্রাথমিক শর্ত পূরণ করতে পারলেও এনসিবি অফিসাররা যেভাবে তাকে আটক করেছে সেখানে দ্বিতীয় শর্ত পূরণ করে জামিন পাওয়া কঠিন হয়ে পড়ছে আরিয়ান খানের জন্য।

এদিকে, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে অনন্যা পাণ্ডেকেও জিজ্ঞাসাবাদ করছে এনসিবি। গত বৃহস্পতিবারই তাকে ডেকে পাঠনো হয়েছিল। সূত্রের খবর অনুযায়ী, জিজ্ঞাসাবাদে অনন্যাকে এই হোয়াটঅ্যাপ চ্যাটের বিষয়ে প্রশ্ন করেছেন কর্তারা। এনসিবি সূত্রের খবর, আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের মধ্যে যে চ্যাটের তথ্য পাওয়া গেছে সেই হোয়াটসঅ্যাপ চ্যাটে, আরিয়ান খান এবং অনন্যা পাণ্ডে মাদক সম্পর্কে কথা বলছেন। আরিয়ান খান অনন্যা পাণ্ডেকে জিজ্ঞাসা করেন যদি মাদকের ব্যবস্থা করা যায়। অনন্যা উত্তর দেয়, সে ব্যবস্থা করবে। 

গত বৃহস্পতিবার যখন অনন্যা পাণ্ডেকে এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল, তখন অনন্যা বলেছিল যে সে আরিয়ান খানের সঙ্গে ঠাট্টা করেছে। এনসিবি সূত্রের খবর, এগুলি ছাড়াও, তাদের এমন অনেক চ্যাট রয়েছে যেখানে উভয়ই বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সম্পর্কে কথা বলছেন।

ওএস/এসকে
 

আরও পড়ুন

আরও