জেল থেকে বের হলে কী করবেন? NCB-কে সাফ জানালেন শাহরুখ-পুত্র
Back to Top

ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮

জেল থেকে বের হলে কী করবেন? NCB-কে সাফ জানালেন শাহরুখ-পুত্র

পরিবর্তন ডেস্ক ৯:৪৬ পূর্বাহ্ণ, অক্টোবর ১৭, ২০২১

জেল থেকে বের হলে কী করবেন? NCB-কে সাফ জানালেন শাহরুখ-পুত্র
মাদক কাণ্ডে জামিন পাননি। বুধবার পর্যন্ত জেলেই থাকবেন আরিয়ান খান। বর্তমানে জেলে বছর ২৩-এর শাহরুখ-পুত্রের কাউন্সেলিং চলছে। তাকে নেশামুক্ত করে, ফের সাধারণ জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করছেন তারা। সূত্রের খবর, NCB-র সঙ্গে যথেষ্ট সহযোগিতা করছেন আরিয়ান। জেল থেকে বেরিয়ে কী করবেন, তাও জানিয়েছেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকদের। এমনকী একটি প্রতিজ্ঞাও করেছেন শাহরুখ-পুত্র।

১৫ অক্টোবর বলি সুপারস্টারের ছেলের জামিনের আবেদনের রায়দান স্থগিত রাখে মুম্বই সেশন কোর্ট। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হয়ে ওইদিন প্রশ্ন করেন অ্য়াডিশানাল সলিসিটর জেনারেল অনীল সিং। তিনি আদালতে জানান, কয়েক বছর ধরে প্রায় প্রত্যেকদিনই মাদক সেবন করতেন আরিয়ান খান। এমনকী মহাত্মা গান্ধীকে টেনে এনেও জামিন খারিজের পক্ষে প্রশ্ন করেন তিনি। বলেন, ‘এটা মহাত্মা গান্ধীর দেশ। এই ধরনের স্বভাব দেশের যুবদের খারাপ পথে চালিত করবে’। আরিয়ানের পক্ষে পাল্টা প্রশ্ন করেন অমিত দেশাই। তিনি জানান, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটকে হাতিয়ার করে যে অভিযোগ করছে কেন্দ্রীয় সংস্থা তা ভ্রান্ত। কারণ, আজকাল এমন ভাষাতেই কথা বলে যুব সমাজ। দু'পক্ষের বক্তব্য শোনার পর ২০ অক্টোবর পর্যন্ত রায়দান স্থগিত রাখেন বিচারক। 

এরপরই জেলে আরিয়ানের কাউন্সেলিং শুরু হয়। সূত্রের খবর, সেখানে শাহরুখ-পুত্র নিজের ভুল কবুল করেছেন। তিনি জানিয়েছেন, জেল থেকে বেরিয়ে, স্বাভাবিক জীবনে সমাজের দুঃস্থ মানুষদের জন্য কাজ করবেন তিনি। পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন। NCB-র মুম্বই ইউনিটের ডিরেক্টর সমীর ওয়াঙ্কেদাকে আরিয়ান কথা দিয়েছেন, একদিন গর্ব করার মতো কাজ করবেন।  

আরিয়ান খানের বিরুদ্ধে আরও একটি গুরুতর অভিযোগ এনেছে এনসিবি। মাদক নিয়ন্ত্রক সংস্থার দাবি, মাদক নেওয়ার ক্ষেত্রে আরিয়ানের সঙ্গে বিদেশেরও কয়েকজনের সঙ্গে যোগাযোগ ছিল। ওইসব লোকজন আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের সঙ্গে যুক্ত।

ইসি 
 

আরও পড়ুন

আরও