আগামী মাসেই বড়পর্দায় ‘অন্তিম’
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১৩ কার্তিক ১৪২৮

আগামী মাসেই বড়পর্দায় ‘অন্তিম’

পরিবর্তন ডেস্ক ৩:৫১ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২১

আগামী মাসেই বড়পর্দায় ‘অন্তিম’
চলতি বছরই যে ফের হল কাঁপাতে আসছেন, সে ইঙ্গিত আগেই দিয়েছিলেন সালমান খান। আর দুর্গাপূজার সপ্তমীতে অনুরাগীদের সুখবর দিলেন বলিউড সুপারস্টার। জানিয়ে দিলেন তার ছবি অন্তিম-এর মুক্তির দিন।
এদিন টুইটারে দাবাং খান জানান, আগামী মাসে অর্থাৎ নভেম্বরের ২৬ তারিখ সিনেমা হলেই মুক্তি পেতে চলেছে তার ছবি অন্তিম। চলতি বছর ঈদে তার ছবি ‘রাধে’ মুক্তি পেয়েছিল ডিজিটাল প্ল্যাটফর্মে। তবে এবার বড়পর্দাতেই ধরা দিতে চলেছেন বলিউডের ভাইজান।  

মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় তৈরি হচ্ছে ‘অন্তিম’। ছবির পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন মহেশ মঞ্জরেকর। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল মারাঠি সিনেমাটি। সেই কাহিনিকেই নতুন আঙ্গিকে হিন্দি সিনেমার দর্শকদের সামনে তুলে ধরছেন মহেশ।

শোনা গিয়েছে, ছবিতে ধনঞ্জয় নামের গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করছেন আয়ুষ। সালমান খানের চরিত্রের নাম সুরজিৎ সিং গিল। ধনঞ্জয়ের গ্যাংয়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবে তার চরিত্র। সালমান ও আয়ুষ ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে নিকিতিন ধীর এবং হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মহিমা মাকওয়ানাকে। প্রথমে নাকি মহিমার চরিত্রে ‘বালিকা বধূ’ খ্যাত অভিকা গরের অভিনয় করার কথা ছিল। পরে মহিমাকে বেছে নেওয়া হয়।পাশাপাশি এই প্রথমবার সালমানের সাথে তাকে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে যিশু সেনগুপ্তকেও।

ভিডিও দেখতে ক্লিক করুন...

ইসি 
 

আরও পড়ুন

আরও